এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় তেল বোঝাই ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত মোটরসাইকেল আরোহী দুই যুবকের পরিচয় মিলেছে। নিহতরা হলেন উপজেলার হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাথপাড়া গ্রামের রায় মোহন নাথের ছেলে শয়ন নাথ (২৬) ও একই গ্রামের ক্ষীর মোহন নাথের ছেলে শিপন নাথ (৩০)। সোমবার রাত ১১টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার আজিজনগর স্টেশনে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার সকালে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, সোমবার রাতে চট্টগ্রাম থেকে তেল ভর্তি করে একটি ভাউচার (তেলবাহি গাড়ি) চট্টমেট্রো-চ (নং ৪১-০০৫৭) কক্সবাজার যাচ্ছিলেন। ওইসময় গাড়িটি মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে নুর আয়েশার টেক এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি মোটর সাইকেল সাইকেল (নং কুমিল্লা হ-১৩-৮৫০২) সামনা-সামনি ট্রাকের নীচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান মোটর সাইকেল আরোহী দুই যুবক। তবে ঘটনার পরপরই ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়।

মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশের ওসি মোঃ আনিছুর রহমান বলেন, দূর্ঘটনার পরপর ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরোহী দুইজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। গতকাল মঙ্গলবার সকালে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্ধ করা হয়েছে। #