বার্তা পরিবেশক :

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার এক প্রস্তুতি সভা ৬ জানুয়ারি ২০২১ শনিবার সকাল সাড়ে ১০টায় শহরের লালদিঘী পাড়স্থ হোটেল প্যানোয়ার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সতীর্থ-৭১ এর সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সভাপতি সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মকবুল আহমদ, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, সদস্য কবি রুহুল কাদের বাবুল, দক্ষিণ মিঠাছড়ির ছাবের আহমদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক আবুল কালাম ফরাজী, রামু উপজেলার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুনীল কুমার শর্মা, হাজী ছিদ্দিকীয় কেজি স্কুলের সিনিয়র শিক্ষক মাস্টার সামশুদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভাকেট মনিরুজ্জামান ও মোহাম্মদ আছেম (রামু)।

সভায় রেজিস্ট্রেশনকে আরো গতিশীল করার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দকে অনুরোধ করা হয়। একই সাথে স্মরণিকার জন্য স্মৃতিচারণ, কবিতা, গল্প, ভ্রমণকাহিনি, রম্যরচনাসহ জানা-অজানা বিষয়সমূহ নিয়ে লেখা পাঠাতে অনুরোধ করা হয়েছে।

সতীর্থ-৭১-এর প্রথম সম্মিলন ও মিলনমেলা-২০২১ কক্সবাজার সিটি কলেজ প্রাঙ্গনে করার সিদ্ধান্ত হয় এবং এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নেওয়ার সিদ্ধান্ত হয়।

সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১ বাস্তবায়ন কমিটির পরবর্তী সভা আগামী ১৩ ফেব্রুয়ারি ২০২১ সকাল সাড়ে ১০টায় হোটেল প্যানোয়ায় অনুষ্ঠিত হবে। সভায় বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দসহ সাধারণ সদস্য তথা সতীর্থদেরকে উপস্থিত থাকার জন্য বাস্তবায়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মুহম্মদ নূরুল ইসলাম ও ফজলুল হক চৌধুরী অনুরোধ জানিয়েছেন।