cbn  

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজারের পৌরসভর ৭ নং ওয়ার্ডে পূর্ব পাহাড়তলী ইছুলুর ঘোনার মাঠে বিগত ১৩/১২/২০১৯ইং তারিখ এক ব্রাজিলটিনা গোল্ডকাপ ফুটবল ২০১৯ইং খেলার আয়োজন করে দিক দর্শন ছাত্র সংঘ, উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান  কায়সারুল হক জুয়েল, আরোও উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার ০৭নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  জাফর আলম, আরও উপস্থিত ছিলেন পূর্ব পাহাড়তলীর সমাজ সেবক জনাব আরিফ উল্লাহ, আরোও উপস্থিত ছিলেন পূর্ব পাহাড়তলীর এলাকার গন্যমান্য ব্যক্তিগন, এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট একটি সুন্দর মনোরম পরিবেশের মাধ্যমে সাংবিধানিক নিয়মে খেলা অনুষ্ঠিত হয়। এতে ২০ ( বিশ)টি দল অংশগ্রহন করে খুব সুন্দর খেলা অনুষ্ঠিত হয়।

প্রতি দলের ২১০০ (একুশ শত) টাকা করে ধার্য্য করা হয় টিম ফিস, খেলা পরিচালনা কমিটি তাদের দেওয়া নিয়মাবলি অনুযায়ী চ্যাম্পিয়ান দলকে ০৮ ( আট) আনা ওজনের স্বর্ণপদক দেওয়া কথা এবং রানার আপকে ৫০০০/- (পাঁচ হাজার) নগদ টাকাসহ টোটাল ৭৬,০০০/- ( ছিয়াত্তর হাজার) টাকা প্রাইজ বন্ড দেওয়া কথা। কিন্তু দেশে ও বিদেশে নোবেল করোনা ভাইরাস মহামারী দেখা দেয় তারই ধারাবাহিকতা খেলার ব্যাঘাত সৃষ্টি হয়। নষ্ট হয়ে যায় খেলার পরিবেশ। খেলার পরিচালনা কমিটি পড়ে যায় হিমশিম, পরিচালনা কমিটি মোটামুটি ধারাবাহিক ঠিক রাখার চেষ্টা করলেও ফাইনাল পর্যন্ত নিয়ে যায় খেলা,ফাইনালে উঠে দুইটি শক্তিশালী দলে ফ্রিডম ফাইডার্স vs ডিফারেন্ট ওয়ার্ল্ড। কিন্তু প্রায় ১ বছর তিন মাস হয়ে গেল তাদের দেওয়া অনুযায়ী নিয়মাবলির নিয়ম অনুযায়ী খেলা ঠিকই পরিচালনা করে কিন্তু দেশের করোনা ভাইরাসের পরিস্থিতি ঠিক হওয়ার পর ও খেলা পরিচালনা কমিটি ফাইনাল খেলা নিয়ে গড়িমসি শুরু করে।

এক পর্যায়ে দুই ফাইনালে উঠা দুই দলের অধিনায়ক খেলা পরিচালনা কমিটির সভাপতি ওসমান সরওয়ার টিপুর কাছে ফাইনাল খেলা নিয়ে কেন এতে গড়িমসি হচ্ছে তার জবাবে খেলা পরিচালনা কমিটির সভাপতি বলেন, আমাদের খেলার অতিথিগন কিছু ডোনেশন দিবে বলে আশ্বাস দেন। পরে না পাওয়ায় ফাইনাল খেলা চালাতে অক্ষম হয়ে পড়ি, কিন্তু এই গোল্ডকাপ ফুটবল খেলা ঠিক সময় ফাইনাল চালাতে না পেরে এলাকার মধ্যে এক অশান্তি বিরাজ করছে, তাই সম্মানিত অতিথিদের সহযোগিতা কামনা করছি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •