মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও কক্সবাজার ডিসি কলেজ এর প্রতিষ্ঠাতাকালীন অধ্যক্ষ মোহা: শাজাহান আলি বলেছেন, একদিন শত সহস্র স্বপ্ন রচিত হবে কক্সবাজার ডিসি কলেজ এর ক্যাম্পাসে। সেই স্বপ্নের হাত ধরে কক্সবাজার ডিসি কলেজ এর শিক্ষার্থীরা হবে আলো ছড়ানোর বাতিঘর।

শনিবার ৬ ফেব্রুয়ারী সকালে কক্সবাজার শহরের বইল্ল্যা পাড়ায় স্থাপিত কক্সবাজার ডিসি কলেজ পরিদর্শনকালে তিনি একথা বলেন। এডিএম মোহা: শাজাহান আলি ডিসি কলেজে পৌঁছালে কলেজের অধ্যক্ষ মোঃ ইব্রাহিম হোসেন তাঁকে স্বাগত জানান।

পরে এডিএম মোহা: শাজাহান আলি কলেজ ক্যাম্পাস, বিজ্ঞানাগার, লাইব্রেরি, আইসিটি ল্যাব, শ্রেণী কক্ষ ঘুরে দেখেন। এসময় কলেজের সার্বিক ব্যবস্থাপনা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

কক্সবাজার ডিসি কলেজ পরিদর্শন শেষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও কক্সবাজার ডিসি কলেজ এর প্রতিষ্ঠাতাকালীন অধ্যক্ষ মোহা: শাজাহান আলি একইদিন তাঁর নিজস্ব ফেসবুক আইডি’তে কলেজের শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে একটি স্ট্যাটাস দেন। নিন্মে স্ট্যাটাসটি তুলে ধরা হলো:

“কক্সবাজার ডিসি কলেজ। একদিন শত সহস্র স্বপ্ন রচিত হবে এ ক্যাম্পাসে। সেই স্বপ্নের হাত ধরে তারা হবে আলোকিত বাতিঘর। আমার প্রিয় শিক্ষার্থীদের জন্য শুভকামনা।”