মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (CHRDF) এর শাখা প্রতিষ্ঠান কক্সবাজার ল্যাঙ্গুয়েজ সেন্টার (CLC) এর বার্ষিক ফেসটিভ ডে কাম পিকনিক শুক্রবার ৫ ফেব্রুয়ারী উখিয়ার গর্জনবুনিয়া অর্গানিক এগ্রো ইকো পার্কে অনুষ্ঠিত হবে।

ফেসটিভ ডে ও পিকনিকে ইংলিশ ল্যাঙ্গুয়েজ উপর শিক্ষামূলক, বিনোদনধর্মী, নান্দনিক ও উপভোগ্য ডজন খানেক ইভেন্ট এর আয়োজন করা হয়েছে। ফেসটিভ ডে ও পিকনিকে সিএলসি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিইও মুহাম্মদ মহিউদ্দিন, প্রোগ্রাম বিষয়ক সম্পাদক সাজেদুল করিম সাজেদ, মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাহিয়ান উদ্দিন জ্বিলানী, মিডিয়া ও প্রচার সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, যোগাযোগ বিষয়ক সম্পাদক অাবিদ বিন কাশেম তানভীর, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিয়া, সম্মানিত উপদেষ্টাবৃন্দ, মেম্বারগণ সহ সংশ্লিষ্ট সকলে অংশ নেবেন। ফেসটিভ ডে ও পিকনিকে প্রায় অর্ধ্ব শত মানুষের জন্য সব আয়েজন প্রায় সম্পন্ন করা হয়েছে বলে অর্গানিক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম জানিয়েছেন। তিনি আরো জানান, সিএলসি’র এর বার্ষিক ফেসটিভ ডে কাম পিকনিক উপলক্ষে প্রাকৃতিক ও পাহাড়ি মনোরম পরিবেশ সমৃদ্ধ উখিয়ার গর্জনবুনিয়া অর্গানিক এগ্রো ইকো পার্কে অন্যরকম এক উৎসবের আমেজ তৈরি হয়েছে।

শুক্রবার ৫ ফেব্রুয়ারী সকাল ৮টায় কক্সবাজার শহরের প্রধান সড়কের কালুরদোকানস্থ সিএলসি কার্যালয়ের সামনে হতে পিকনিকের বাস উখিয়ার গর্জনবুনিয়া অর্গানিক এগ্রো ইকো পার্কের উদ্দেশ্যে ছড়ে যাবে। সিএলসি’র সকল কর্মকর্তা, উপদেষ্টা, প্রশিক্ষক, মেম্বার সহ পিকনিকে যেতে ইতিমধ্যে তালিকাভুক্ত হওয়া সকলকে নির্ধারিত সময়ে পিকনিক বাসে নিজ নিজ আসন গ্রহন করার জন্য ফেসটিভ ডে ও পিকনিক সমন্বয়কারীদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।