আমি অভিভূত ও কৃতজ্ঞ। মায়া-মমতায় পৃথিবীতে এসে দেশ ও মানুষের সেবা করার সুযোগ হয়েছে। আমার শ্রদ্ধার সর্বোচ্চ ঠিকানা মা-বাবার প্রতি আমি চির কৃতজ্ঞ।

কৃতজ্ঞ তাদের প্রতি, যারা আমাকে এ সুন্দর ভূবনে সুন্দরভাবে এগিয়ে যাওয়া শিখিয়েছেন । তাদের মধ্যে আমার নানা, নানী, মামারা, আত্মীয় স্বজন, শিক্ষক-শিক্ষিকা, রাজনৈতিক অভিভাবক, সাংবাদিকতা জগতে রন্দ্রে রন্দ্রে হাতে কলমে, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতাকারী সকল শ্রদ্ধাজন, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ী ও সহকর্মীবৃন্দ। সকলের মায়া, মমতা, স্নেহ, আদর, ভালোবাসা, সাহস, সুন্দর পরামর্শ ও সহমর্মিতায় আজ আমি এতটুকু আসা।

আমি কৃতজ্ঞ, যারা আমার জন্মদিনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন।

অফুরন্ত ভালোবাসা ও কৃতজ্ঞতা কক্সবাজারের বীর পুরুষ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র মুজিবুর রহমান, কুতুবদিয়া মহেশখালী আসনের জনপ্রিয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক প্রিয় নানাভাই খোরশেদ আলম কুতুবী, উদীয়মান রাজনীতিক জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, কাউন্সিলর মিজানুর রহমান, শাহেনা আকতার পাখি’র প্রতি। যাদের স্নেহ, মমতা ও ভালোবাসায় আমার বিশেষ দিনটা আনন্দের মহামিলনে প্রাণবন্ত ছিলো।

আমি গর্বিত, আমার প্রাণের প্রতিষ্ঠান সিপ্লাস টেলিভিশনের কক্সবাজারের দর্শকদের সংগঠন ” সিপ্লাস টিভি দর্শক ফোরাম কক্সবাজার” এর সদস্যদের নিয়ে। যাদের মেধা, পরিশ্রম ও সার্বিক সহযোগিতায় আমার জন্মদিনে আনন্দ ভাগাভাগির সুন্দর একটি আয়োজন উপহার দেয়ার জন্য।

সব আয়োজনের নাটের গুরু ছিলো আমার আত্মার দুই ভাই। তন্মধ্যে “সিপ্লাস টিভি দর্শক ফোরাম কক্সবাজার” এর অন্যতম সমন্বয়ক ব্যারিস্টার রোহান রুবেল ও এডভোকেট রাশেদুল ইসলাম মুন্না। তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা।

আমার ক্ষুদ্র আয়োজনে যারা এ ঊষালগ্নে উপস্থিত থেকে আয়োজনকে প্রাণবন্ত করেছেন তাদের মধ্যে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) ইনচার্জ মুহাম্মদ আলী, কক্সবাজার সদর থানার সাব ইনস্পেক্টর এম দস্তগীর হোসাইন চৌধুরী মানিক, কক্সবাজারের মানুষের অধিকার আদায়ের সংগঠন “আমরা কক্সবাজারবাসী” এর সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মহসিন শেখ, শহর কমিটির সভাপতি কামাল উদ্দিন,
সাংবাদিক ও সমাজ কমিটির সভাপতি মুহাম্মদ আমিন, গোল্ডেন হিল হোটেলের ম্যানেজার জয়নাল আবেদীন, পর্যটন ব্যবসায়ী আবদুল মজিদ পারভেজ, মুহাম্মদ আমিন, প্রিন্স মুছা,
নারী নেত্রী রুমা আকতার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সোহেল আরমান, সদর উপজেআর্টক্লাবের সভাপতি আবদুল গফুর, যুবলীগ নেতা সোহেল রানা, বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার শহর শাখার সভাপতি কামরুল হুদা সোহেল, এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধি
স্নেহের মিজানুর রহমান।

জন্মানুষ্ঠানে লেখক, সাংবাদিক, কলামিষ্ট, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবিসহ সবার উপস্থিতি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানানো সকল বন্ধু-বান্ধব, শুভাকাংখীসহ সকলের দোয়া ও ভালবাসায় আমাকে আগামী দিনে দেশ ও দশের সেবায় এগিয়ে যেতে অনুপ্রানিত করেছে।

এভাবেই সব সময় আমি সবার দোয়া ও ভালবাসায় এগিয়ে যেতে চাই ।

কৃতার্থে
এহসান আল-কুতুবী
স্টাফ রিপোর্টার, সিপ্লাস টিভি

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •