মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ককসবাজার জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য, কক্সবাজার শহরের হাসপাতাল সড়ক নিবাসী এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর আর নেই। রোববার ৩১ জানুয়ারী সকাল ১১ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

মরহুম এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর হাসপাতাল সড়কের, ফুয়াদ আল খতিব হাসপাতাল সংলগ্ন পূর্ব পাশে নুর কমপ্লেক্সের এডভোকেট নজির আহমদের পুত্র। বহুমুখী প্রতিভাসম্পন্ন মরহুম এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম একজন প্রতিষ্ঠাতা সদস্য, বিভিন্ন ইংরেজি দৈনিক ও সংবাদ সংস্থার কক্সবাজার প্রতিনিধি হিসাবে কাজ করেছেন। কর্মজীবনে শুরুতে তিনি কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন। তিনি ১৯৬৮ সালের ১৮ নভেম্বর কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন নবীন সদস্য হিসাবে যোগদান করেন। কক্সবাজার জেলা আইনজীবী সমিতির প্রায় সাড়ে ৮ শত সদস্যের মধ্যে এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর সদস্যের ক্রমিক নম্বর পাঁচ।

সোমবার জোহরের নামাজের পর কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুম এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে।

শোক :
ককসবাজার জেলা আইনজীবি সমিতির প্রবীন সদস্য এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ গভীর শোক প্রকাশ করেছেন। সমিতির নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।