প্রেস বিজ্ঞপ্তি:
কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে ফ্রি চিকিৎসা সেবার ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের তরুণ জনপ্রিয় চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পইনের সভাপতির দায়িত্বে ছিলেন এম আর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এরফান হোছাইন।
কালারমারছড়া ইউনিয়ন পরিষদ ও হেপার উদ্যোগে আয়োজিত মেডিকেল ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্যে তারেক বিন ওসমান শরীফ বলেন, আগামীতেও কালারমারছড়া ইউনিয়নের প্রান্তিক মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে ও সচেতনামূলক কার্যক্রম অব্যাহত রাখার আশ্বাস দেন।

উক্ত কর্মসূচির প্রধান তত্ত্বাবধানে ছিলেন মা ও শিশু হাসপাতালের কমিউনিটি ক্লিনিক এর প্রধান ও হেপার প্রতিষ্ঠাতা প্রফেসর মোঃ জালাল উদ্দিন এছাড়া সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমীতে মেডিকেল ইনচার্জ ডাঃ এম কে তাপস, হেপার সিইও নাজমুল করিম, হেপার জেলা সমন্বয়ক সদস্য সেলিম উদ্দিন, হেপার অপারেশন ডিরেক্টর জুলেকা আক্তার জুই, মনিরুল ইসলাম সহ আরও অনেকেই।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা নিতে আসা রোগীরা বলেন আমাদের কালারমারছড়া ইউনিয়ন পরিষদের তরুণ জনপ্রিয় চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ গরীব অসহায় রোগীদের জন্য ফ্রি চিকিৎসার সু-ব্যবস্থা করে দেয়ায় আমাদের বড় উপকার হয়েছে। এর আগেও তিনি আমাদের জন্য অনেক বার ফ্রি চিকিৎসা সেবার ব্যবস্থা করে দিয়ে ছিলেন।আমাদের মানবিক চেয়ারম্যান তারেক শরীফের জন্য নামাজ পড়ে দোয়া করব।আগামীতে ও যেন আমাদের সেবায় নিয়োজিত থাকতে পারেন।
জানা যায় কালারমারছড়া পরিষদের হল রুমে ফ্রি চিকিৎসা ক্যাম্পইনে প্রায় তিনশতের অধিক রোগীকে চিকিৎসা সেবা নিয়েছেন।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় তরুণ চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন আগামীতে আরো বড় পরিসরে আমার এলাকার গরীব অসহায় চিকিৎসা বঞ্চিত মানুষের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল, চট্টগ্রাম মেডিকেল থেকে বিভিন্ন রোগের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে উন্নতমানের চিকিৎসা ব্যবস্থা গ্রহন করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •