ইমাম খাইর, সিবিএনঃ
স্বল্প খরচে সর্বাধুনিক চিকিৎসাসেবার প্রত্যয়ে কক্সবাজার শহরের প্রবেশদ্বার লিংকরোডে যাত্রা করলো মেরিন সিটি হাসপাতাল।

শনিবার (৩০ জানুয়ারী) দুপুর ১২ টায় হাসপাতালটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

আউটডোর সেবা ছাড়াও হাসপাতালের সেবাসমূহের মধ্যে রয়েছে- সার্বক্ষণিক ও সান্ধ্যকালীন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চেম্বারে চিকিৎসা সেবা, আধুনিক পেশেন্ট বেড, কেবিন, নতুন চিকিৎসা সরঞ্জাম, আধুনিক ও স্বাস্থ্যকর পরিবেশে ন্যায্যমূল্যে সেবা।

মায়েদের স্বাস্থ্য সেবা ও আধুনিক অপারেশন থিয়েটারসহ পুরো হাসপাতাল বিল্ডিংকে সাজানো হয়েছে।

নিয়োগ দেয়া হয়েছে দক্ষ ডাক্তার, নার্স ও জনবল। পার্শ্ববর্তী এলাকাসহ দূরবর্তী এলাকার জনগণকে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানে সম্পূর্ণ প্রস্তুত মেরিন সিটি হাসপাতাল।

মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান এএমজি ফেরদৌসের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা আবদুল গফুর, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সোলতান, হাফেজ ছালামত উল্লাহ, জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক, নাছির উদ্দিন মেম্বার, লিয়াকত আলি সিকদার, নাহিদুল ইসলাম ফাহিম, জাহিদুল ইসলাম মাহিম, মোকাদ্দেস আহমেদ মক্কী, মাহিদুল ইসলাম সামীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান হাসপাতালের চেয়ারম্যান এএমজি ফেরদৌস।

তিনি জানান, পর্যটন নগরী কক্সবাজারে সাধ্যের মধ্যে আধুনিক ও উন্নত চিকিৎসাসেবা দিতে এই হাসপাতালের যাত্রা শুরু হয়েছে। স্বল্প খরচে উন্নত প্রযুক্তিতে ও আধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবার প্রত্যয়ে মেরিন সিটি হাসপাতাল পরিচালিত হবে। প্রত্যন্ত অঞ্চলের আধুনিক চিকিৎসাসেবা বঞ্চিত মানুষ ও শহরের আশেপাশের অঞ্চলের রোগিদের সঠিক সেবা দেয়ার লক্ষ্যে নিয়ে মেরিন সিটি হাসপাতাল বদ্ধপরিকর।

এএমজি ফেরদৌস জানান, গর্ভবতী মায়েদের পরিপূর্ণ সেবা প্রদান করার লক্ষ্যে হাসপাতাল সর্বাত্মক সেবায় নিয়োজিত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •