মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কয়েক কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে দুই দিনের সফরে নাইক্ষ্যংছড়িতে আসছেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামিলীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান জানান, মন্ত্রীকে বরণ করতে প্রস্তুত উপজেলার পাহাড়ি-বাঙ্গালীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। তাই উপজেলার বিভিন্ন পয়েন্টে ব্যানার,ফেষ্টুন ও অসংখ্য তরুন নির্মাণে নবরূপে সাজছে নাইক্ষ্যংছড়ি।

মন্ত্রীর আগমনের বিষয়ে একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়,শনিবার সকাল ৭ টায় বান্দরবানস্থ বাসভবন হতে গাড়ি যোগে নাইক্ষ্যংছড়ি রেষ্ট হাউজে আসবেন। সেখান থেকে তিনি সকাল সাড়ে ১০ টায় গাড়ীযোগে উপজেলার দোছড়িতে পৌঁছবেন। দোছড়ি ইউনিয়নের তুলাতুলিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করবেন,১২টায় দোছড়ি ইউনিয়নের বাহির মাঠে এলজিইডি এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখবেন। সন্ধ্যা ৬টায় নাইক্ষ্যংছড়ি সদর উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ উদ্যোগে প্রাথমিক শিক্ষা ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গুনীজন সম্মাননা প্রদান ও সাংস্কৃতি অনুষ্টানে যোগদান। রাত ৮ টায় আবারও রেষ্ট হাউজে রাত্রিযাপন। পরের দিন রবিবার (৩১ জানুয়ারী) সকাল ৯ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বরে জেলা পরিষদ ও শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান। ১০ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত মতবিনিময় সভায় যোগদানের পর আবারও রেষ্ট হাউজে বিশ্রাম শেষে দুপুর ২ টায় সেখান থেকে তিনি কক্সবাজার বিমান বন্দরের উদ্দেশ্যে নাইক্ষ্যংছড়ি ত্যাগ করবেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •