মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নবগঠিত সুপ্রিম কোর্ট ইউনিট শাখার কমিটিতে কক্সবাজার জেলার স্বনামধন্য তরুণ ৩ আইনজীবী গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন। কমিটিতে যাঁদেরকে গুরত্বপূর্ণ পদে রাখা হয়েছে-তাঁরা হলেন, কক্সবাজারের চকরিয়ার বাসিন্দা, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাহী কমিটির বর্তমান সদস্য এডভোকেট আমিরুল ইসলাম খোকন কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে, পেকুয়ার বাসিন্দা এডভোকেট রায়হান আলম চৌধুরী সহ দপ্তর সম্পাদক পদে এবং মহেশখালীর বাসিন্দা এডভোকেট রাইহানুল মোস্তফাকে নির্বাহী সদস্য পদে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আবদুল জব্বার ভূঁইয়াকে সভাপতি ও এডভোকেট গাজী কামরুল ইসলাম’কে সাধারণ সম্পাদক করে গঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ২৫১ সদস্য বিশিষ্ট সুপ্রীম কোর্ট ইউনিট শাখার কমিটিতে কক্সবাজারের উল্লেখিত ৩ জন সুপ্রতিষ্ঠিত আইনজীবীকে গুরত্বপূর্ণ পদে রাখা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে কেন্দ্রীয় কমিটির আহবায়ক সিনিয়র আইনজীবী এডভোকেট খন্দকার মাহবুব হোসেন ও সদস্য সচিব এডভোকেট ফজলুর রহমান গত ২৬ জানুয়ারী উক্ত কমিটি অনুমোদন দেন। বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রীম কোর্ট ইউনিট শাখা কেন্দ্রীয় কমিটির পরেই আইনঙ্গন ও জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

এদিকে, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রীম কোর্ট ইউনিট শাখার নবগঠিত কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়া কক্সবাজারবাসীর গর্ব এডভোকেট আমিরুল ইসলাম খোকন’কে কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে, পেকুয়ার বাসিন্দা এডভোকেট রায়হান আলম চৌধুরীকে সহ দপ্তর সম্পাদক পদে এবং মহেশখালীর বাসিন্দা এডভোকেট রাইহানুল মোস্তফাকে নির্বাহী সদস্য পদে মনোনীত করায় তাঁরা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফোরামের কেন্দ্রীয় আহবায়ক সিনিয়র আইনজীবী এডভোকেট খন্দকার মাহবুব হোসেন ও সদস্য সচিব এডভোকেট ফজলুর রহমান সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। ফোরামের নব নির্বাচিত উক্ত নেতৃবৃন্দ তাঁদেরকে দেওয়া দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •