cbn  

তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম :

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীকের সমর্থনে প্রচারণায় নেমেছে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের একঝাঁক তারকা। তারা ট্রাকে করে প্রচারণায় নগরীর বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চান।

এতে অংশ নিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির, অরুনা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদ। এছাড়া আজ সোমবার নতুন করে যুক্ত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা।

এসময় রেজাউলের জন্য ভোট চেয়ে একটি মিনি ট্রাকে চড়ে বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তারা।

রেজাউলের জন্য প্রচারে নেমে তারকারা বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের মার্কা নৌকা। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যহত থাকবে।
এবং চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরও সুন্দর এবং সুপরিকল্পিত হবে বলে আমরা বিশ্বাস করি। তাই ২৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। চট্টগ্রামের উন্নয়নের মার্কা, নৌকা মার্কা।

এসময় তারকাদের কাছে পেয়ে সেলফিতে মেতে উঠেন অনেকেই। মেয়র প্রার্থী রেজাউল করিমও তাদের সাথে প্রচারণা চালান। চট্টগ্রামে নৌকার সমর্থনে প্রচারণায় অংশ নেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এসময় ওই মিনি ট্রাক এবং নির্ধারিত রুটগুলোতে স্থানীয় নেতাকর্মীরা অবস্থান নেন।

প্রচারণায় নায়ক রিয়াজ বলেন, চট্টগ্রামের নগরপিতার জন্য যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তিনি একজন যোগ্য প্রার্থী। আমরা মনে করি রেজাউল করিম ভাইয়ের মাধ্যমে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। নৌকা যেন চট্টগ্রামে বিজয়ী হয় এই কামনা করি।

তারকাদের ধন্যবাদ জানিয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।

এদিকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সেলের পক্ষ থেকে জানানো হয়েছে, দ্বিতীয় দিনে অর্থ্যাৎ সোমবার তারকারা প্রচারণা চালাবেন টাইগারপাস-দেওয়ান হাট-বাদামতলী মোড় হয়ে ফকিরহাট-সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার-এয়ারপোর্ট এলাকা পর্যন্ত।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •