মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় এবং বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ ও ৯ম শ্রেণিতে ভর্তির জন্য শিক্ষার্থীদের দ্বিতীয় অপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার ২৩ জানুয়ারী বিকেলে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যথাক্রমে রাম মোহন সেন ও নাছির উদ্দিন এর স্বাক্ষরে তালিকা ২টি প্রকাশ করা হয়। একই সাথে প্রথম অপেক্ষমান তালিকার শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শনিবারে বিকেল ৩টায় সম্পন্ন করা হয়েছে।

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রকাশিত দ্বিতীয় অপেক্ষমান তালিকায় ভর্তির জন্য মোট ১৭ জন শিক্ষার্থীকে নির্বাচিত করা হয়েছে। তারমধ্যে-৬ষ্ঠ শ্রেণির দিবা শাখায় ৭ জন, প্রাত: শাখায় ৯ জন এবং নবম শ্রেণিতে শুধুমাত্র দিবা শাখায় ১ জন ছাত্রের নাম ভর্তির জন্য রাখা হয়েছে।

কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রকাশিত দ্বিতীয় অপেক্ষমান তালিকায় মোট ১০ জন শিক্ষার্থীকে ভর্তির জন্য নির্বাচিত করা হয়েছে। তারমধ্যে-৬ষ্ঠ শ্রেণির প্রাত: শাখায় ৬ জন এবং দিবা শাখায় ৩জনকে নির্বাচিত করা হয়েছে। নবম শ্রেণিতে শুধুমাত্র দিবা শাখায় ১জন ছাত্রের নাম ভর্তির জন্য রাখা হয়েছে।

দ্বিতীয় অপেক্ষমান তালিকার শিক্ষার্থীদের আগামী ২৪ জানুয়ারী রোববার এবং ২৫ জানুয়ারী সোমবার প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বিদ্যালয়ে ভর্তি হতে হবে।

নির্ধারিত তারিখে দ্বিতীয় অপেক্ষমান তালিকার প্রাতঃ শিফটের শিক্ষার্থীদের-সকাল ৮ টা থেকে সকাল ১১ টা পর্যন্ত ভর্তি করানো হবে। একইভাবে নির্ধারিত তারিখে দ্বিতীয় অপেক্ষামান তালিকার দিবা শিফটের শিক্ষার্থীদের দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত ভর্তি করানো হবে। নির্ধারিত সময়ে ভর্তি কার্যক্রম সম্পাদনে ব্যর্থ হলে ভর্তির জন্য নির্বাচন বাতিল বলে গণ্য হবে।

নিন্মে উভয় বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণিতে ভর্তির জন্য প্রকাশিত দ্বিতীয় অপেক্ষমান শিক্ষার্থীদের তালিকা দেওয়া হলো :