জাহেদ হাসান :
জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার সদর উপজেলা শাখার আহ্বায়ক মোহাম্মদ আব্দুল্লাহ ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম বাবুলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ঝিলংজা ইউনিয়ন শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

জাতীয় শ্রমিক লীগের ঝিলংজা ইউনিয়ন শ্রমিক লীগের উক্ত আহবায়ক কমিটিতে জামাল উদ্দিন হক আলমগীর কে আহবায়ক ও কক্সবাজার জেলা কৃতি ফুটবলকে সোহেল সিকদারকে যুগ্ম আহবায়ক করে ৩২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার(২১জানুয়ারী) জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক এর উপস্হিতিতে ঝিলংজা ইউনিয়ন শাখার কমিটির অনুমোদন দেন জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার সদর উপজেলা শাখা। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,৩২ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি তিন মাসের জন্য অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটিতে যুগ্ম আহবায়ক মনোনীত হন, জাকারিয়া জনি, মোহাম্মদ হোছাইন,শাহজালাল মামুন, শাহাদাত হোসেন সুজন, ওবায়দুল হক, আব্দুর রহিম, সাইমুম সরওয়ার সোহেল, মোহাম্মদ আলম, রহিম উল্লাহ, জাকির হোসাইন।এবং সদস্য সচিব মনোনীত করা হয় শফিকুল ইসলাম মিয়াজীকে।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফরিদ মিয়া, নুরুল ইসলাম, নাজিম উদ্দিন, আব্দুল হামিদ দিলু, মোহাম্মদ রিদুয়ান, মোহাম্মদ ইলিয়াছ, ইরফান সিকদার, আব্দুল কাইয়ুম, মনির আলম, শাহাব উদ্দিন, জয়নাল আবেদীন, আলমগীর, শাহেদ উদ্দিন সাগর, কামরুল হাসান মিয়াজি, এহসানুল হক রাজা মিয়া, মোঃ রাসেল, তৌহিদুল হক, খুরশেদ আলম ও আহসানুল সাহেদ মিয়াজী।