মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী:

এলজিইডি’র অবসরপ্রাপ্ত উপজেলা প্রকৌশলী আব্বাস উদ্দিন গুরতর অসুস্থ হয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন। গত ১৭ জানুয়ারী শ্বাসকষ্ট সহ বিভিন্ন জটিল রোগে তিনি আক্রান্ত হলে জেলা সদর হাসপাতালে ভর্তি করিয়ে সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে তাঁকে চিকিৎসা সেবা দেওয়া হয়। ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন এর বড় ভাই সেলিম উল্লাহ বিষয়টি জানিয়েছেন।

চিকিৎসকেরা জানান, ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন এর দেহে অক্সিজেন স্যাচুরেশন এখনো স্বাভাবিক হয়নি। অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা এখনো ৮৪-৮৬ তে উঠা নামা করছে। তাঁর দেহ থেকে হাই ফ্লো নজল ক্যানোলা খুলে ফেললে অক্সিজেন লেভেল অস্বাভাবিকভাবে কমে যায় বলে তাঁর চিকিৎসকেরা জানিয়েছেন। তবে ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিনের করোনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁন্দা গ্রামের মরহুম ফজল করিম সিকদার ও মরহুমা রশিদা বেগমের তৃতীয় পুত্র, বর্তমানে কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের টেকনাফ পাহাড়ের সবুজবাগে এলাকায় বসবাসরত ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন এর সুস্থতার জন্য মহান আল্লাহতায়লার অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন তাঁর সহধর্মিণী ডা. নাজনীন চৌধুরী।

প্রসঙ্গত, ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন এলজিইডি কক্সবাজারস্থ নির্বাহী প্রকৌশলীর কার্যালয় ও কক্সবাজার জেলা পরিষদের সহকারী প্রকৌশলী, রামু ও কুতুবদিয়ার উপজেলা প্রকৌশলীর দায়িত্ব পালন সহ চাকুরীজীবনে তিনি বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।