কুতুবদিয়া সংবাদদাতা :

কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার এসএসসি-১৩ ও এইচএসসি-১৫ ব্যাচের শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনীর লক্ষ্যে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। বুধবার রাতে কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাবে

অফিসে কেক কেটে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়। এরপর পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে রেজিস্ট্রেশন ফরম পূরণ করেন উক্ত ব্যাচের কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী।

‘’ এই শ্লোগানে আগামী ফেব্রুয়ারী বড়ঘোপ ইলহাম কমিউনিটি সেন্টারে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে।

প্রাথমিকভাবে তারিখ নির্ধারণ করা হয়েছে ২০ ফেব্রুয়ারী।এই আয়োজন সফল করতে ইতিমধ্যে কয়েক দফা প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই পুনর্মিলনী অনুষ্ঠানের নাম দেয়া হয়েছে ‘বন্ধুদের মিলন মেলা’।

উৎসব সফলের জন্য একটি উদযাপন পরিষদ ও কয়েকটি উপ-পরিষদ গঠিত হয়েছে। তবে এসব কমিটিতে বিভিন্ন পদে অন্তর্ভুক্তি অব্যাহত রয়েছে। রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদযাপন পরিষদের আহ্বায়ক সাংবাদিক আবুল কাশেম।

সদস্য ইমতিয়াজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে, যুগ্ম আহ্বায়ক, বিভিন্ন উপ-কমিটির দায়িত্বশীল ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাষ্টার এম সালমান সাকিব, মোঃ তানজিল ইসলাম,মোঃ হোসাইন প্রমুখ।

তারা জানান, গত ২ দিনেই রেজিস্ট্রেশনে ব্যাপক সাড়া পাওয়া গেছে। তারা আশা করেন বিপুল সংখ্যক অংশগ্রহণকারীর উপস্থিতিতে এই মিলন মেলা হবে।

মিলনমেলা সম্পর্কে বিস্তারিত জানতে ও রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করুন নিম্নোক্ত নাম্বারেঃ

সাংবাদিক আবুল কাশেম-রকেট নাম্বার:০১৮২৮-৪১৬৫৪৫,

আকিবুল হোছাইন (রাফি)-নগদ নাম্বার: ০১৬৬৯-০৪৬০১০,

আরিফুল ইসলাম (রানা)-বিকাশ: ০১৮৫৯-৬২৫২৭১,

কামরুল হাসান বিকাশ-০১৬১৭৭৮৮৪০৯।