ফারুক আহমদ , উখিয়া :

উখিয়ার কোটবাজারের দক্ষিণ পাশে পালং গার্ডেন নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্র এহেসানুল হক মিশেলের নামাজের জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার আসরের নামাজের পর রাজাপালং ইউনিয়নের তুতুরবিল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নামাজের জানাজায় শোকাহত মানুষের ঢল নামে। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

রাজাপালং তুতুরবিল গ্রামের জাফর আলমের ছেলে ও সড়ক দুর্ঘটনায় নিহত মিশেল চার বোনের একমাত্র ভাই। তিনি কক্সবাজার সরকারি সিটি কলেজের ছাত্র ছিল। এছাড়াও বেসরকারি একটি উন্নয়ন সংস্থায় চাকরিতে কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানান ,গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৯ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালং গার্ডেনের সামনে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়। আহত একজন রাজা পালং তুতুরবিল এলাকার এহসানুল হক মিসেল (২৩) অপরজন রাজাপালং উত্তর পুকুরিয়া এলাকার তারেক (২২)।

ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। পরে আহত এহসানুল হকের অবস্থার অবনতি হলে সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করেন। চট্টগ্রাম নেয়ার পথে (রাত ২ঃ ৩০ মিনিটে) তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন তার পরিবার। চট্টগ্রাম মেডিকেলে পৌছালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।