মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণিতে ভর্তির জন্য প্রথম অপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার ২০ জানুয়ারী বিকেলে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন এর স্বাক্ষরে এ তালিকা প্রকাশ করা হয়। একই সাথে লটারীতে উত্তীর্ণ মূল তালিকার ছাত্রীদের ভর্তি সম্পন্ন করা হয়েছে।

প্রথম অপেক্ষমান তালিকায় ৬ষ্ঠ শ্রেণির প্রাত: শাখায় ৮ জন এবং দিবা শাখায় ৯ জন সহ মোট ১৭ জনের নাম ভর্তির জন্য প্রকাশ করা হয়েছে। নবম শ্রেণিতে প্রথম অপেক্ষমান তালিকায় শুধুমাত্র দিবা শাখায় ৫ জনের নাম ভর্তির জন্য প্রকাশ করা হয়েছে।

প্রথম অপেক্ষামান তালিকার ছাত্রীদের আগামী ২১ জানুয়ারী বৃহস্পতিবার অথবা ২৩ জানুয়ারী প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বিদ্যালয়ে ভর্তি হতে হবে।

আগামী ২৩ জানুয়ারি বিকেল ৪ টায় দ্বিতীয় অপেক্ষামান তালিকা প্রকাশ করা হবে। দ্বিতীয় অপেক্ষামান তালিকার শিক্ষার্থীদের আগামী ২৪ জানুয়ারী ও ২৫ জানুয়ারী ভর্তি হতে হবে।

নির্ধারিত তারিখে প্রথম অপেক্ষামান তালিকার প্রাতঃ শিফটের শিক্ষার্থীদের-সকাল ৮ টা থেকে সকাল ১১ টা পর্যন্ত ভর্তি করানো হবে। একইভাবে নির্ধারিত তারিখে প্রথম অপেক্ষামান তালিকার দিবা শিফটের শিক্ষার্থীদের দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত ভর্তি করানো হবে।

মুক্তিযাদ্ধা কোটায় নির্বাচিত শিক্ষার্থীদের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) এর কার্যালয়ে ২১ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪ টায় কাগজপত্র যাচাই করা হবে।

নিন্মে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণিতে ভর্তির জন্য প্রকাশিত প্রথম অপেক্ষমান ছাত্রীদের তালিকা দেওয়া হলো :