মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গৌরবের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও মুজিব শতবর্ষে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়।
রবিবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের মাঠে ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক ওসমান গনি এবং উচ্চ বিদ্যালয়ের সভাপতি আরমান সরওয়ারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ বলেন, নাইক্ষ্যংছড়িতে মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুরের নেতৃত্বে কয়েক কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং চলমান ও রয়েছে ব্যাপক কাজ । বাবু বীর বাহাদুর কর্মী বান্ধব ও জনপ্রিয় নেতা এই পার্বত্য অঞ্চলে বার বার দরকার। তাই পার্বত্য অঞ্চলে বীর বাহাদুরের বিকল্প নেই। এসময় তিনি এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকে মানুষের কল্যানে কাজ করার প্রতিশ্রুতি দেন। এ জন্য উপজেলার আওয়ামী পরিবারের সকল অঙ্গ সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান। এ অনুষ্ঠানের উদ্ধোধক ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন,বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক চেয়ারম্যান, তসলিম ইকবাল চৌধুরী, অধ্যাপিকা রওশন আক্তার,আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ মোঃ ফরিদ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুস সাত্তার,নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন,পালংখালী ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী,ঘুমধুম ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ শাহজাহান, আওয়ামীলীগ নেতা এম.ছৈয়দ আলম,ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক শ.ম.গফুর,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দু, ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশর,সাধারণ সম্পাদক নুর হোসেন শিকদার,নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদূর রহমান,সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফায়সাল আজাদ,এমএ কালাম কলেজ ছাত্রলীগের নেতা মুমিনুল ইসলাম মুমু প্রমুখ। এছাড়াও ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ নেতা শেখ শাহাব উদ্দিন,ওমর ফারুক,মিলন তংচঙ্গা,মেহেদী হাসান,তুহিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে ঘুমধুম প্রাইমারি টিচার্স এসোসিয়েশন কতৃক শিক্ষক নুরুল হুদা ও ভূলুচরন বড়ুয়ার বিদায় উপলক্ষে গুণীজন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বিদায় শিক্ষকদের সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করেন জননেতা অধ্যাপক মোঃ শফিউল্লাহ। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা এছাড়াও অত্র এসোসিয়েশন সকল শিক্ষক ও শিক্ষিকা এবং রাজনৈতিক নেতা ও ব্যক্তিবর্গ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •