বরাবর,

মাননীয় প্রধানমন্ত্রী

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ।

বিষয়: ষড়যন্ত্র, চক্রান্ত ও হয়রানীমুলক অভিযোগ থেকে অব্যহতি প্রদান ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রসঙ্গে ।

স্যার,

সবিনয় নিবেদন এই যে, আমি শামসুল আলম স্বপন , পিতা-মরহুম মোহাম্মদ আলী, মাতা: মরহুমা সায়েরা বেগম, সাং-ছারাকুঠির, এ-২৩১, হাউজিং এষ্টেট,কুষ্টিয়া-৭০০০।

আমি প্রকাশক ও সম্পাদক  www.bijoynews24.com, ষ্টাফ রিপোর্টার জাতীয় দৈনিক আমাদের সময়, চেয়ারম্যান-গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন সাকফা, প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা, ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট “বিএনএফ ” (ইসি রেজি.নং-৪২) কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ।

স্যার,

গত ১৩ ডিসেম্বর-২০২০ আনুমানিক রাত ১১টার দিকে আমার মোবাইলে ফোন দিয়ে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার এস,আই পরিচয়ে জানান,  হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় আপনার বিরুদ্ধে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হতে যাচ্ছে । মামলা নং ০৫ তারিখ:০৬/০৫/২০২০ খ্রি: । আমি জানতে চাইলাম আমার বিরুদ্ধে মামলা হতে যাচ্ছে আমার অপরাধ কি ? তিনি বললেন ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনে চুনারুঘাটে এক ব্যক্তি ফেসবুকে স্ট্যাটাচ দেয় সেই নিউজ আপনার www.bijoynews24.com -এ ১ মে-২০২০ তারিখে প্রকাশ করা হয়েছে । আমি তাৎক্ষনিক চ্যালেঞ্জ করে তাঁকে বলি আমার অনলাইন পত্রিকায় এ ধরনের কোন সংবাদ কখনোই প্রকাশ করা হয়নি। আমার পত্রিকার আরকাইভ আছে দয়া করে চেক করুন।  কেউ আমার সুনাম-সুখ্যাতিতে ঈশ্বার্ন্বীত হয়ে শত্রুতা বশত:  এমন  কিছু করতে পারে।  আমার অনলাইন পত্রিকায় ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনে কোন সংবাদ প্রকাশিত হলে দেশের আলেম-ওলামাগণ চুপ করে বসে থাকতেন না । তারা হয় আমার বিরুদ্ধে আন্দোলন করতেন, না হয় মামলা দিতেন।

মুক্তযুদ্ধের চেতনায় প্রকাশিত বিজয় নিউজ ২৪ ডটকম অনলাইন পত্রিকার সকল সংবাদ পরীক্ষা-নিরীক্ষা করে দেখুন। দয়া করে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক তথ্যের ভিত্তিতে আমাকে আসামী বানিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করবেন না। এর পর গত ২৫ ডিসেম্বর-২০২০ খ্রি: কুষ্টিয়া মডেল থানার একজন এ,এস,আই আমার তথ্যাদি সংগ্রহ করেন। তাতে সন্দেহ হয় আমাকে মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলায় আসামী করার জন্য চক্রান্ত হচ্ছে । ইতিপূর্বেও একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্তমুলক বেশ কয়েকটি মামলা করেছিল । আমি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব, আইজিপি,সিলেট রেঞ্জ ডিআইজি ,হবিগঞ্জ পুলিশ সুপারকে চিঠি দিয়ে এ বিষয় অবহিত করেছি ।

অতএব স্যার আমার আবেদন www.bijoynews24.com অনলাইন পত্রিকার সকল সংবাদ তদন্ত করার আদেশ দিয়ে আমাকে ষড়যন্ত্র, চক্রান্ত ও হয়রানীমুলক মিথ্যা অভিযোগ থেকে অব্যহতি প্রদান করতে এবং কুচক্রিমহল ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে মর্জি হয়।

ধন্যবাদসহ-

( শামসুল আলম স্বপন )

প্রকাশক ও সম্পাদক

www.bijoynews24.com

মোবা: ০১৭১৬৯৫৪৯১৯

তারিখ : ০১.০১.২০২১ খ্রি

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •