মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন এর সভাপতি হেলালুদ্দীন আহমদ ২ দিনের সফরে আজ শুক্রবার ১৫ জানুয়ারী কক্সবাজার এসেছেন। শুক্রবার সোয়া ১২টার দিকে বিমানযোগে তিনি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাহমুদুল করিম মাদু,  খুরুশ্কুল ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন, কক্সবাজার পৌরসভার সচিব রাসেল চৌধুরী, জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ফুল দিয়ে তাঁকে স্বাগত জানান।

আজ বিকেল ৩ টার দিকে মুজিব শতবর্ষ উপলক্ষে কক্সবাজার বীরশ্রেষ্ট রহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার পৌরসভা কর্তৃক আয়োজিত “বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট” প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন।

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা ও শ্রিম হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব) এর সহযোগিতায় কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন-জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম), কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ আগামীকাল শনিবার ১৬ জানুয়ারী সকাল ১০টার দিকে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ মহেশখালী উপজেলার অবকাঠামো উন্নয়ন, মহেশখালী-মাতারবাড়ী সমন্বিত অবকাঠামো উন্নয়ন নিয়ে মতবিনিময় সভা করবেন। মহেশখালী থেকে ফিরে একইদিন বিকেল ৫টায় তিনি বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে সিনিয়র সচিব এর একান্ত সচিব মোঃ শরীফুল আলম তানভীর প্রেরিত এক সফরসূচীতে জানা গেছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •