মো. নুরুল করিম আরমান, লামা প্রতিনিধি :

বান্দরবানের লামা উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. আলা উদ্দিন (৩৫) নামের এক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ঘিলাতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। আলা উদ্দিন ঘিলাতলী পাড়ার বাসিন্দা আবু ছালেহর ছেলে।

সূত্র জানায়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুর এলাকার নিজ বাড়ী থেকে গত সোমবার সকাল ১০টার দিকে প্রয়োজনীয় কাজে এক কিশোরী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় মোটর সাইকেল চালক মো. আলাউদ্দিন কিশোরীকে চকরিয়া নিয়ে যাবে বলে তার মোটর সাইকেলে উঠতে বলে। কথামত ওই কিশোরী মোটর সাইকেলে উঠলে চকরিয়া না নিয়ে নাছির রোডের নিতাবনিয়া এলাকার মর্তুজার রাবার বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আলা উদ্দিন। ঘটনার সময় কিশোরীর চিৎকারে বাগানের এক নারী শ্রমিক এগিয়ে গেলে আলা উদ্দিন পালিয়ে যায়। পরে রাত ৯টার দিকে কিশোরী তার স্বজনদের নিয়ে থানায় গিয়ে আলা উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা নং০ ৩, তারিখ- ১২/০১/২১ইং।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় মঙ্গলবার সকালে মামলা রুজুর পাশাপাশি অভিযুক্ত মোটর সাইকেল চালক মো. আলা উদ্দিনকে আটক করা হয়েছে।