১১ জানুয়ারি লোকেল পত্রিকা দৈনিক দেশবিদেশ, দৈনিক আজকের কক্সবাজার বার্তায় ইয়াবার আশির্বাদে জিরো থেকে হিরো গোমাতলীর সুমন শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে আমাকে নিয়ে মিথ্যাপূণ, সম্পূর্ণ সাজানো একটি গল্প সাজিয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। যার জন্য তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। এই মিথ্যা প্রতিবেদনের পেছনের গল্প হচ্ছে এলাকায় এক প্রভাশালী ভূমিদুস্যূর সাথে আমার পরিবারের সাথে ভূমি নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন থেকে। যার জন্য প্রতিকার পেতে আদালতে মামলা করেছি যা চলমান।
এর জের ধরে প্রতিশোধমূলক মানহানি করতে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে প্রতিবেদন সৃষ্টি করে।আমাকে মরণ নেশা ইয়াবা ব্যবসায়ী বলে আখ্যয়িত করেছে। এটা পুরোটাই মিথ্য আমি কোন দিন ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিলাম না। এবং আমার বাড়ি গাড়ি নিয়ে যে অপব্যখ্যা দেওয়া হয়েছে তার কোনো ভিত্তি নেই। আমি নিজে একজন প্রতিষ্ঠিত টিকাদার এবং আমার ভাই সৌদিতে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আল্লাহ আমাদের যা দিয়েছে তাতে আমাদের ভালোভাবে চলছে। ইয়াবা ব্যবসা করে টাকা আয় করার কোনো প্রয়োজন নেই। ভমিদৃস্যু শাহে এমরান, জাফর আলম ও শাহজাহান ভুট্টু গোমাতলী গ্রামে আমার বসত ঘর দখল নিতে তার দল-বল সহ বেশ কয়েকবার হামলা এবং ভাংচুর চালায় এই নিয়ে আদালতে এবং থানায় একাধিক মামলা এবং জিডি ও লিখিত অভিযোগ রয়েছে যা চলমান। এর পর হুমকি দিয়ে এসেছিল আমার বিরুদ্ধে নিউজ করবে। বিষয়টি জিডিতে উল্লেখ আছে। সর্বশেষ তাই করে আমার সম্মান নষ্ট করতে সমাজে ছোট করার জন্য সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে প্রতিবেদন টি করিয়েছে।
আমি আমার কর্ম নিয়ে সততার সাথে জীবন ধারণ করে আসছি। এরকম জঘন্যতম মিথ্যাচার করছে ভূমিদস্যুরা।
তাই প্রশাসনসহ সকলেকে এই মিথ্যা ভিত্তিহীন সংবাদে
বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি সাথে প্রশাসনের কাছে অনুুুরোধ জানাচ্ছি যেই বা যারা অহেতুক সাধারণ মানুষকে ইয়াবার মতো খারাপ বিষয় নিয়ে অহেতুক বিভ্রান্ত ছাড়াচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করেন।

প্রতিবাদকারী
শহীদুল ইসলাম সুমন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •