রাজু দাশ ,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া পৌরশহরে হত-দারিদ্র চা-পানের দোকানী মোঃ জমির উদ্দীন এর ছেলে মো: নয়ন (১৫) কিডনি জনিত সমস্যা নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অসহায় কিশোরটি চিকিৎসা চালিয়ে যেতে দেশের দানশীল ব্যক্তি ও সকল সহৃদয়বান মানুষের সার্বিক সহযোগিতা কামনা করছেন। আর্থিক সহযোগিতা না পেলে নয়নের নিশ্চিত মৃত্যুর মুখে থেকে ফিরেয়ে আনা সম্ভব হবে না হয়তো।

সরজমিনে নয়নের গ্রাম পৌরশহর ৪নং ওয়ার্ড ভরামুহুরী গেলে জানা যায়, সল্প পুজির এই চায়ের দোকান করে তার ৫ সদস্যের পরিবার নিয়ে অনাহার -অর্ধাহারে দিনযাপন করছে। তাই এমতাবস্থায় অসহায় পিতা ছেলেটির চিকিৎসা ভার পোষণ চালাতে অক্ষম হয়ছে না। হত-দারিদ্র ছেলের কিডনী জনিত রোগের চিকিৎসায় আর্থিক সহযোগীতার জন্য একাধিকবার মানুষের বারান্দায় বারান্দায় গিলে কোন প্রকারের সহযোগিতা না পেয়ে তিনি হতাশাগ্রস্থ।

নয়নের পিতা জমির উদ্দিন বলেন, গ্রামের ছোট চা-পানের সল্পপুজির ব্যবসার সামান্য আয় করে পরিবার চালাচ্ছি। ছেলের কিডনী জনিত রোগের চিকিৎসার বিষয়টি বিবেচনা করে উন্নত চিকিৎসা আর্থিক সহযোগিতায় নয়ন প্রাণে বাঁচাতে মানবসেবায় সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের কাছে আন্তরিক সহযোগিতা ও সাহায্য কামনা করছি।

অসহায় নয়নের চিকিৎসার সাহায্য বা যোগাযোগ করুন :

জমির উদ্দিন- ০১৮২৯০৬০১৫০ (পিতা )
মোঃ খোরশেদ- ০১৮৬৩০৭৪২২৯