মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সম্মান চতুর্থ (পুরাতন) ২০১৫-২০১৬ বর্ষের মেধাবী ছাত্রী আইরিন পারভীন হ্যাপী’কে চোখের জলে চিরবিদায় জানিয়েছে তার আত্মীয়স্বজন, সহপাঠী, শিক্ষক, এলাকাবাসী ও অন্যান্যরা। এর আগে রোববার ১০ জানুয়ারী জোহরের নামাজের পর কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের রুহুল্ল্যার ডেইল কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত তার নামাজে জানাজায় হাফেজ আবু হায়দার ইমামতি করেন। জানাজায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এই মৃত্যুকে যেন কেউ মেনে নিতে পারছিলেন না।

জানাজায় কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এস.এম. আকতার উদ্দিন চৌধুরী, বিভাগীয় শিক্ষক, ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন, এলাকাবাসী সহ প্রচুর মুসল্লী অংশ নেন।জানাজা শেষে রুহুল্ল্যার ডেইল কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

প্রসঙ্গত, কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সম্মান চতুর্থ (পুরাতন) ২০১৫-২০১৬ বর্ষের মেধাবী ছাত্রী আইরিন পারভীন হ্যাপী (২২) রোববার ১০ জানুয়ারী ভোর ৪টা ৩৫ মিনিটের দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। আইরিন পারভীন হ্যাপী নিম্ম রক্তচাপ ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। ১৫ দিন পূর্বে তার গর্ভের সন্তান মারা যায়। তার মৃত্যুর খবরে কক্সবাজার সিটি কলেজ পরিবারে শোকের ছায়া নেমে আসে।

মরহুমা আইরিন পারভীন হ্যাপী একই কলেজের একই বিভাগের ছাত্র এরশাদ উল্লাহ’র সহধর্মিণী এবং হ্নীলার নুরুল কবির এর কন্যা।

সিটি কলেজের শোক :

এদিকে আইরিন পারভীন হ্যাপীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সিটি কলেজ গভর্ণিং বডির সভাপতি ও সাবেক এমপি অধ্যাপিকা এথিন রাখাইন , অধ্যক্ষ ক্যথিং অং , উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক ,হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক শাহানুর আক্তার, ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক জেবুন্নেছা , সমাজবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক এহেছানুল হক হেলালী, ইংরেজী বিভাগের অধ্যাপক হাশেম উদ্দিন, ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মংম্রাছিন,বাংলা বিভাগের প্রধান অধ্যাপক শরমিন সিদ্দিকা লিমা ,হসপিটালিটি ম্যানেজমেন্ট ও ট্যুরিজম বিভাগ প্রধান অধ্যাপক মঈনুল হাসান চৌধুরী পলাশ ,অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপিকা তসলিমা রশিদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অধ্যাপক আবুল কালাম আজাদ ,দর্শন বিভাগের প্রধান অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো , প্রাণ রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক শারায়াত পারভীন লুবণা, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান অধ্যাপক নুরুল আবছার চৌধুরী , মার্কেটিং বিভাগের প্রধান অধ্যাপক সাজ্জাদুল ইসলাম , নাট্যকলা বিভাগের প্রধান অধ্যাপক নুরুল ইসলাম ও কলেজের সকল ছাত্রছাত্রী- কর্মচারীবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •