মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

প্রবীন সমাজসেবক, কক্সবাজার সিটি কলেজ গর্ভিনিং বডির সাবেক সদস্য, কক্সবাজার শহরের এবিসি ঘোনা নিবাসী আলহাজ্ব আবু হেনা সিদ্দিকী প্রকাশ বাচ্চু মিয়া’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ রোববার ১০ জানুয়ারি। ২০১৯ সালের এই দিনে সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

আলহাজ্ব আবু হেনা ছিদ্দিকী বাচ্চু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানমালায় রয়েছে এবিসি ঘোনাস্থ বাচ্চু মিয়ার বাড়িতে খতমে কোরআন, কবর জেয়ারত, বাচ্চু মিয়া তাঁর বংশধর কর্তৃক প্রতিষ্ঠিত কক্সবাজার শহরের এবিসি ঘোনাস্থ মসজিদে বায়তুল্লাহ কমপ্লেক্সে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। অনুষ্ঠানমালায় সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য মরহুম বাচ্চু মিয়ার পরিবারের পক্ষে মরহুমের জ্যেষ্ঠ সন্তান বিশিষ্ট পরিবহন শ্রমিক নেতা মোহাম্মদ আবদুল্লাহ আল সিদ্দিকী অনুরোধ জানিয়েছেন।

প্রসঙ্গত, মরহুম আলহাজ্ব আবু হেনা ছিদ্দিকী বাচ্চু মিয়া কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঝিলাংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আবুবকর সিদ্দিকের দ্বিতীয় পুত্র, একই ইউনিয়নের আরেক সাবেক চেয়ারম্যান মরহুম মাহমুদুল হক ওসমানী’র ছোট ভাই, এডভোকেট আবু হায়দার ওসমানী ও কক্সবাজার পৌরসভার সাবেক কমিশনার আবু জাফর ছিদ্দিকী ও বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম’র বড় ভাই, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার আবুল আলা ছিদ্দিকী, আন্তর্জাতিক বেসরকারি সংস্থার কর্মকর্তা ওমর ফারুক ছিদ্দিকী ও বিশিষ্ট ব্যাংকার রোমেনা জাহান সিদ্দিকার গর্বিত পিতা।