প্রেস বিজ্ঞপ্তি :
সম্প্রতি বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কেন্দ্রীয় কমিটি কর্তৃক কক্সবাজার জেলা কমিটি অনুমোদন প্রসঙ্গে স্থানীয় আল-গণি রেস্তোরেন্ট হল রুমে পরিষদের সভাপতি মো: কায়সার লাদেনের সভাপতিত্বে এক সভা অনুষ্টিত হয়েছে। উক্ত সভায় অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক ইমদাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার মহিলা কলেজের প্রফেসর মো: রিদুয়ান, এবং কক্সবাজার জেলা গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার আলোচনা শুরু হয়। মূল আলোচনায় অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক, প্রবীন সাংবাদিক নুরুল আমিন সিদ্দীক, এম আর আই সোহেল, আনোয়ার হাসান চৌধুরী, জেলা ক্রীড়া সংগঠক মো: গিয়াস, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শ্রী উজ্জ্বল সেন, সাংগঠনিক সম্পাদক ও কমিটি গঠনের সমন্বয়ক রিয়াজ উদ্দিন মিশুক, দিদারুল ইসলাম দিদু, সাহাদাত হোসেন, ওয়াকিউর রহমান নওয়ার, শাহরিয়ার এরিক, আনোয়ার সাকিল, জিয়া উদ্দিন আহমেদ, আলোচনায় উল্লেখ্য বিষয় ছিল যে, কেন্দ্রীয় কমিটির বিশেষ বার্তা আগামী ১০ই জানুয়ারী পরিষদের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযথ মর্যাদায় উদযাপন করার।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামীকাল প্রথম প্রহরেতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, বিকায় ৪.০০টায় স্থানীয় জেলা পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও পরিষদের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উক্ত সভায় জেলার সকল সদস্য/সদস্যাদের সাদর আমন্ত্রণ জানানো হয়েছে। শেষাংশে মোনাজাতের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধুর ও জাতীয় চারনেতার আত্মার শান্তি কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন পরিষদের নবগঠিত সভাপতি মো: কায়সার লাদেন।