মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কক্সবাজার জেলা কার্যালয় অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা টেবলেট সহ ২জন ইয়াবাকারবারীকে আটক করেছে।

বুধবার ৬ জানুয়ারী রাত ৯ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম কক্সবাজার সদর উপজেলার দক্ষিণ কলাতলী শুকনাছড়িস্থ মেরিন ড্রাইভ রোডে অভিযান পরিচালনা করে মনসুর কুলিং কর্নার এর সামনে হতে উখিয়া থানার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামের মোঃ ফরিদের পুত্র আব্দুর রহমান (২০) এবং রামু উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোয়ালিয়াপালং এর বড় ইনানী গ্রামের সৈয়দ উল্লাহ’র পুত্র নুরুল আমিন (২৯) কে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। উক্ত ঘটনায় অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ইয়াবাকারবারীদ্বয় আব্দুর রহমান ও নুরুল আমিন কে আসামী করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণীর ১০ (ক) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

উভয় ইয়াবাকারবারীকে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার ৭ জানুয়ারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে কক্সবাজার সদর মডেল থানা সুত্রে জানা গেছে।