সংবাদদাতা:

বিয়ের ৮মাসেই স্বামীর সাথে ঝগড়া করে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে নিহত সুমি আক্তার (১৯) নামের  এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ৮ টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ীর সিকদার পাড়ায় ওয়ালিদ চৌধুরীর ভাড়া বাসায় গলায় ওড়না পেচানো ঝুলন্ত লাশ লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত গৃহবধুর পিরোজপুরের মাঠ বাড়িয়ার পাচশতকুড়া গ্রামের মোঃ আবুল কালামের মেয়ে।

জানা যায়, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের পস্কোর কর্মরত চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গার কুমারী এলাকার আব্দু রাজ্জাকের পুত্র মোঃ ওসমান আলী ৮ মাস আগে ২য় বিয়ে করে ৬ মাস পর্যন্ত মাতারবাড়ীতে ভাড়া বাসায় থাকেন। প্রথম স্ত্রীর ও পারিবারিক কলহ নিয়ে গতরাতে ঝগড়া করে সকালে মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পে চলে যায় স্বামী ওসমান। সকালে স্বামী চলে যাওয়ার পর গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিক ধারনা করেন।

এদিকে সকাল ৮টায় গৃৃহবধুর ঘরটি বদ্ধ থাকলে বাড়িওয়ালার ভাই ইয়ার মোঃ চৌধুরী দরজায় কিছুক্ষণ ডাকডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে ওয়ালিদ চৌধুরী খবর দিয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ির পুলিশ, ইউপি মেম্বার আব্দুফ রউপ, মুজিবুর রহমান, মহিলা ইউপি সদস্য ছকুনতাজ, নিহতের স্বামী ওসমান সহ স্থানীয় কয়েকজন মিলে দরজা ভেঙে কক্ষে ঢুকলে ঘরের বিমের সাথে ওড়না পিছিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পাই।

এবিষয়ে মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের আইসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। আপাতত একটি অপমৃত্যু মামলার ব্যবস্থা করা হচ্ছে বলে জানান।