শেফাইল উদ্দিন , ঈদগাও :
কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নে পাওনা টাকার জের ধরে  হামলায় এক যূবক নিহত হয়েছে। ৩ জানুয়ারি সকাল সাড়ে ১০ টার দিকে ইউনিয়নের হিন্দু পাড়া চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত যূবক নুরুল আলম (৩০) ইউনিয়নের চর পাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে । এ ঘটনায় জড়িত মিলন নামের এক জনকে জনতা আটক করে পুলিশের কাছে সোর্পদ করছে ।

জানা যায়,ইসলামাবাদ হিন্দু পাড়া এলাকার হরিমোহন দে’র ছেলে দয়াল কান্তি দে নিহত নুরুল আলমের ভাই গুরা মিয়া থেকে এক হাজার টাকার পাওনা ছিল। ঘটনার দিন হঠাৎ  দয়াল কান্তির নেতৃত্বে মিলন কান্তিসহ ৭/৮ জন সংঘবদ্ধচক্র তাকে প্রথমে কিল ঘুষি মারে এরপর নুরুল আলমের মাথা নিয়ে সৌর বিদ্যুতের খুটিতে মারলে সে মাটিতে পড়ে যায় । এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

স্থানীয় এমইউপি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন । ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল হালিমের সাথে কথা হলে লাশ মর্গে পাঠানো হয়েছে , এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয় ।এ ঘটনায় এলাকার লোকজনের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে । এলাকার লোকজন খুনিদের গ্রেফতারের জোর দাবি জানান ।