শ্যামল রুদ্র ,খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার চৌধুরী পাড়ায় অবস্থিত সেচ্ছাসেবী সংস্থা পাহাড়িয়া সোসাইটির ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জনকল্যাণের ১৪ বছর পুর্তি উপলক্ষে খাগড়াছড়ি জেলায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ২০২০ ইং বছরের এর “পাহাড়িয়া সোসাইটি শিক্ষা পুরস্কার” এর জন‍্য মনোনিত ব‍্যাক্তির নাম প্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১লা জানুয়ারি রাতে পাহাড়িয়া সোসাইটির অস্থায়ী কার্যালয়ে পাহাড়িয়া সোসাইটির চেয়ারম্যান মোশারফ হোসেন এর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শেখ মহিউদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামগড় উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার ফারুক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামগড় পৌরসভার মহিলা কাউন্সিলর ও প‍্যানেল মেয়র কনিকা বড়ুয়া, সাংবাদিক নিজাম উদ্দিন স্বাগত বক্তব্য রাখেন পাহাড়িয়া সোসাইটির উপদেষ্টা মো. জামাল উদ্দিন । প্রধান অতিথির বক্তব্যের শেষ পর্যায় রামগড় পৌরসভার চৌধুরী পাড়ায় ১০০ শতাংশ মুল‍্যবান ভুমি দান করে চৌধুরী পাড়া উচ্চ বিদ‍্যালয় প্রতিষ্ঠায় অসামান্য অবদান রাখায় মিসিপ্রু চৌধুরানী কে মরনোত্তর “পাহাড়িয়া সোসাইটি শিক্ষা পুরস্কার” ২০২০ এর জন্য মনোনিত হিসেবে নাম প্রকাশ করে।
এছাড়াও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পাহাড়িয়া সোসাইটির পরিচালক রিয়াজ উদ্দিন।পরিচালক প্রশিক্ষণ ও কর্মসংস্থান হ‍্যাপী রানী ত্রিপুরা, সহকারী শিক্ষক মোহাম্মদ দিদারুল আলম সহ সোসাইটির সাধারণ সদস্য ছাড়াও এলাকার গণ্যমান‍্য ব‍্যক্তিবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের কে ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা স্বারক প্রধান করে পাড়িয়া সোসাইটির চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক।