প্রেস বিজ্ঞপ্তি:
সমাজে যা কিছু ভালো, তার সঙ্গে প্রথম আলো। আর তাই অন্ধকার দূর করে আলোর পথে হাঁটার দৃঢ প্রতিজ্ঞা কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রথম আলো বন্ধুসভার সদস্যদের। লেখাপড়ার পাশাপাশি তাঁরা (তরুণরা) সমাজের যত অসঙ্গতী দূর করার চেষ্টা চালাবেন। মাদক, সন্ত্রাস আর দূর্নীতি থেকেও নিজেদের দূরে রাখবেন।

গত ২২ ডিসেম্বর দুপুরে কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙনে অনুষ্টিত হয় প্রথম আলো বন্ধুসভা চকরিয়া উপজেলা কমিটির বার্ষিক সভা ও সম্মেলন। সেখানে বিভিন্ন বক্তারা সুন্দরের পথে নিজের জীবন গড়ার এই প্রতিজ্ঞা তুলে ধরেন।

বন্ধুসভা চকরিয়া উপজেলা কমিটির সভাপতি শোয়াইবুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মুরাদের সঞ্চালনায় অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান ও বন্ধুসভার প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা।

বিশেষ অতিথি ছিলেন, প্রথম আলোর চকরিয়া প্রতিনিধি এস এম হানিফ, বন্ধুসভার উপদেষ্টা আজিজুল হক ও এম কে মোহাম্মদ মিরাজ, নারী উদ্যোক্তা নূরী জান্নাত জিনিয়া, বন্ধুসভা কক্সবাজার জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে সাদিয়া হোসেন সিকদার, কক্সবাজার সিটি কলেজ বন্ধুসভার সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ।

বক্তব্য দেন, বন্ধুসভার সদস্য সানজিদা নূরজাহান, মোহাম্মদ হোসেন, জাহিদুল ইসলাম, তাছিন রাজ্জাক আলভী, তানভীর মোর্শেদ তানিম প্রমুখ।

অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন করেন বন্ধুসভার সদস্য সানজিদা নুর জাহান, আসমাউল হোসনা, কবিতা আবৃতি করেন ইসরাত জাহান ইফা, কৌতুক আলভী ও তাঁর দল।

শেষে শহীদ মিনার প্রাঙনে আগামী এক বছরের (২০২১) জন্য ৩৭ সদস্য বিশিষ্ট প্রথম আলো বন্ধুসভা চকরিয়া উপজেলা কমিটি ঘোষণা দেন প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা।

# নতুন কমিটি নিম্নরূপ
সভাপতি : শোয়াইবুল ইসলাম, সহ-সভাপতি : সাঈদ মোস্তাকিম সিফাত, মিনারুল হক, আব্দুল্লাহ আল মুরাদ ও তৌহিদুল ইসলাম হাসান, সাধারণ সম্পাদক : মোহাম্মদ আইয়ুব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক : সানজিদা নুরজাহান ও আয়দাতুল আরনা, সাংগঠনিক সম্পাদক : ফরহাদ হোসেন রাজু, উপ-সাংগঠনিক সম্পাদক : তাছিন রাজ্জাক আলভী, সাহিত্য সম্পাদক : তানভীর মোর্শেদ তামীম, অর্থ সম্পাদক : নাজমুস সালাম তাহি, প্রচার সম্পাদক : আব্দুল হাই, দপ্তর সম্পাদক : ওবাইদুল হাকিম, অনুষ্ঠান সম্পাদক : নাহিদা সোলতানা, উপ-অনুষ্ঠান সম্পাদক : সুমাইয়া আমিরুননেছা, প্রশিক্ষণ সম্পাদক : ইয়াছমিন আকতার ইমু, নারী বিষয়ক সম্পাদক : আসমাউল হোসনা, যুগ্ম নারী সম্পাদক : আতিকা সোলতানা লিপি, পাঠাগার সম্পাদক : ফারজানা বিথি, ক্রীড়া সম্পাদক : মোহাম্মদ হোসাইন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক : শাহরিয়া ওসমান নিশাত, পরিবেশ বিষয়ক সম্পাদক : জাহিদুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক : মোহাম্মদ জালাল উদ্দিন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক : সাবরিনা সোলতানা ছুহী, সমাজকল্যাণ সম্পাদক : মোহাম্মদ আবিদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক : জায়েদুল ইসলাম, যোগাযোগ সম্পাদক : মোহাম্মদ সাজ্জাদ হোছাইন, পাঠচক্র সম্পাদক : জাহেদুল আলম রিফাত।

# সদস্য :
আনোয়ারুল হাকিম রিফাত, আশরাফুল জান্নাত রিটামনি, ফজলুল করিম, মেহেরাব হোসেন অপি, আজিজুর রহমান শাকিল, মোহাম্মদ মুছা ও আব্দুল হাকিম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •