মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদর্শক জমিরুল হক জমির (৫৭) আর নেই। চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ১ ডিসেম্বর বেলা ১২টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। কক্সবাজার সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জমিরুল হক গত ২৩ ডিসেম্বর রাত ৮ টার দিকে কক্সবাজার শহরের হাশেমিয়া মাদ্রাসার সম্মুখস্থ প্রধান সড়কের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় পেছন থেকে একটি দ্রতগামী টমটম (ই-বাইক) প্রচন্ড ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় জমিরুল হক জমির অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যায়। পরে রাস্তার উপর পড়ে থাকা জমিরুল হককে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকদের পরামর্শে সেদিন রাতেই তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রামে প্রেরণ করা হয়।

জমিরুল হক জমির
কক্সবাজার শহরের টেকপাড়া জামে মসজিদ রোডের মৃত মোহাম্মদ আবদুল্লাহ’র পুত্র। শুক্রবার ১ জানুয়ারি রাত সাড়ে ৮ টায় কক্সবাজার শহরের টেকপাড়া জামে মসজিদ মাঠে মরহুম জমিরুল হক জমিরের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে তার ছোট ভাই, কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের রাজস্ব শাখার প্রধান সহকারী এহসানুল করিম রিয়াজু জানিয়েছেন।

শোক প্রকাশ : স্বাস্থ্য বিভাগ

কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদর্শক জমিরুল হক জমিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন-কক্সবাজার সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী মোঃ রফিকুল ইসলাম। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

কালেক্টরেট সহকারী সমিতি :

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের রাজস্ব শাখার প্রধান সহকারী এহসানুল করিম রিয়াজু’র বড় ভাই জমিরুল হক জমিরের মৃত্যুতে কক্সবাজার জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি নাজির স্বপন কান্তি পাল ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদুল আলম ফরিদ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

টেকপাড়া সোসাইটি :

টেকপাড়ার সন্তান, কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদর্শক জমিরুল হক জমিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে গভীর সমবেদনা জানিয়েছেন, টেকপাড়া সোসাইটি’র সভাপতি ব্যাংকার জাহেদ উল্লাহ জাহেদ, সাধারণ সম্পাদক শেখ আতিকুজ্জামান আশিক ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ উল্লাহ মিয়া জাবেদ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •