করোনা ভয় দূর করে সত্যের পথে অবিচল থাকার অঙ্গীকার

বার্তা পরিবেশক :

করোনা মহামারিতে দুঃসহ যন্ত্রণা আর শঙ্কায় কেটে গেল আরও একটি বছর ২০২০। দুয়ারে কড়া নাড়ছে নতুন বছর ২০২১। অতীতের মত নতুন বছরেও করোনা ভয় দূর করে সমাজের যত অন্ধকার পেছনে ফেলে, সত্যের পথে অবিচল থাকার অঙ্গীকার করে প্রথম আলো বন্ধুসভার সদস্যরা।পাশাপাশি মাদক, সন্ত্রাস আর দুর্নীতির বিরুদ্ধে লড়বে সবাই।

গত ২৪ ডিসেম্বর দুপুরে কলাতলী সৈকতের সেন্ডি বিচ রেস্তোরায় অনুষ্টিত হয় বন্ধুসভা জেলা কমিটির বার্ষিক সভা ও সন্মেলন। সভায় উপস্থিত সদস্যরা লেখাপড়র পাশাপাশি আলোর পথে সবসময় অবিচল থাকার তাগিদ তুলে ধরেন। সভায় সংগঠনের বার্ষিক পরিকল্পনা ও গত একবছরের কর্মকান্ড তুলে ধরা হয়।

বন্ধুসভা জেলা কমিটির সভাপতি মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিমের সঞ্চালনায় অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান ও বন্ধুসভার প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা। বক্তব্য দেন, বন্ধুসভার সাবেক সভাপতি ইব্রাহিম খলিল, সহ-সভাপতি রুহুল আমিন ও ফারিয়াল মৌমিতা পুস্পি, যুগ্ম সাধারণ সম্পাদক উন্মে সাদিয়া হোসেন সিকদার, রেশমিন সোলতানা প্রমুখ।

শেষে আগামী এক বছর (২০২১) মেয়াদের জন্য ৭১ সদস্য বিশিষ্ট বন্ধুসভা কক্সবাজার জেলা কমিটি ঘোষণা দেন বন্ধুসভার প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা।

# নতুন কার্যকরি কমিটি নিম্নরূপ :

সভাপতি : রুহুল আমিন, সহ-সভাপতি : ফারিয়াল মৌমিতা মোস্তফা পুস্পি, মো. আবদুর রহিম ও শবনম মোস্তারি রনি।

সাধারণ সম্পাদক : উম্মে সাদিয়া হোসেন সিকদার, সহ-সাধারণ সম্পাদক: শাফকাত শাহরিয়ার রশিদ, ফাহিম কুদ্দুস প্রিয় ও ইনজামুল হক।
সাংগঠনিক সম্পাদক : রোমান উদ্দিন রানা, উপ-সাংগঠনিক সম্পাদক : শফিকা তাসমিন ইমা ও ফয়সাল আহমদ। নারী বিষয়ক সম্পাদক : মাছুমা আক্তার রুমী, অর্থ সম্পাদক : ইফতেখার বুলবুল তানজিদ, যোগাযোগ সম্পাদক : আজিজুর রহমান, দপ্তর সম্পাদক : বদিউল আলম সোহাগ, সাহিত্য সম্পাদক : রেশমি সোলতানা, প্রচার সম্পাদক : মোজাহিদ আলী, অনুষ্টান সম্পাদক : নেওয়াজ মোর্শেদ ফিরোজ, পাঠচক্র সম্পাদক : মাহাবুবুর রহমান, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক : মোহাম্মদ মামুন, ক্রীড়া সম্পাদক : মো. ফাহিম,
বিজ্ঞান বিষয়ক সম্পাদক : নাছিমা আকতার পিংকি, সমাজ কল্যাণ সম্পাদক : ফারজান ইয়াসমিন লিলি,
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : তাসলিম জাহান মিম, মানবসম্পদ বিষয়ক সম্পাদক : জেসমিন সুলতানা,
পরিবেশ বিষয়ক সম্পাদক : নাজমা আক্তার রেশমি, পাঠাগার সম্পাদক : নুবাদ ওয়াদিয়া এবং প্রশিক্ষণ সম্পাদক : তাসমিনা আফরিন সুবাহ।

সদস্য :

সাফাতুজ্জাহান নিতু, সাজ্জাত হোসেন ইমন, আফনান সুলতানা জয়া, নুসরাত আজাদ সুরাইয়া, অতন্দ্রিলা বড়ুয়া রিয়া, ইফতেখারুল ইসলাম সাজিদ, মরিয়ম বিনতে কালাম কর্ণিয়া, ফারহান মানসিব, শাহ নেওয়াজ রকি, মশিউর রহমান, মো. মিজানুর রহমান, মো. আশফাক, লিমা আক্তার বাবলি, ঐশ্বর্য দে অর্ণি, সুইটি শর্মা, তানজিনা আফরিন, রিফাতুল আলম, মো. বেলাল উদ্দীন, সাগর নাথ, রুবেল দাশ, শাহাব উদ্দিন, শারমিন আক্তার, উলফাতুল মোস্তফা রানা, মো. আবু মুসা, শফিকুল ইসলাম নয়ন, বোরহান রাফি, সোহেল উদ্দিন, মো. তৌহিদুল ইসলাম, মো. সোহেল ইসলাম, বিবি কুলছুম লাবণ্য, বিজয় বড়ুয়া সৌরভ, সাঈদ আলম, আরাফাত উদ্দিন, শহিদুজ্জামান শাওয়াল, তৌহিদুল ইসলাম, আবদুল খালেক, হিসামুল হক, রবিউল হাসান রাতুল, তৌহিদুল ইসলাম ছিদ্দিকী, জিয়াউল হক, মোহাম্মদ মাহবুবুর রহমান ও শোয়াইবুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •