মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মুজিব শতবর্ষ জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম বিভাগীয় ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় কক্সবাজার জেলা ভলিবল দল তুলনামূলক ভাল খেলেও চট্টগ্রাম জেলা ভলিবল দলের কাছে হেরে রানার্সআপ হয়েছে। মঙ্গলবার ২৯ ডিসেম্বর রাত ৭ টার দিকে চট্টগ্রাম শহরের রেলওয়ের সিআরবি শিরিষতলা ভলিবল গ্রাউন্ডে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনিবাহী কমিটির সদস্য ও কক্সবাজার জেলা ভলিবল দলের ম্যানেজার আমিনুল ইসলাম মুকুল চট্টগ্রাম থেকে এ তথ্য জানিয়েছেন। ফাইনাল খেলা শেষে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এ.বি.এম আযাদ (এনডিসি) প্রধান অতিথি এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন গেস্ট অব অনার হিসাবে উপস্থিত থেকে বিজয়ী চট্টগ্রাম জেলা ভলিবল দল ও রানার্সআপ কক্সবাজার জেলা ভলিবল দলের মাঝে ট্রপি ও পদক বিতরণ করেন।কক্সবাজার জেলা ভলিবল দলের পক্ষে অধিনায়ক আনিস অতিথিদের কাছ থেকে রানার্সআপ ট্রপি গ্রহন করেন।

কক্সবাজার জেলা ভলিবল দলের ম্যানেজার আমিনুল ইসলাম মুকুল আরো জানান, ফেনী জেলা, লক্ষীপুর জেলা ও বান্দরবান জেলা ভলিবল দলকে হারিয়ে কক্সবাজার জেলা দল প্রথমে সেমিফাইনালে উঠে। পরে কুমিল্লা জেলা ভলিবল দলকে হারিয়ে কক্সবাজার জেলা দল ফাইনালে উঠেছিলো।মঙ্গলবার রাতে ফাইনালে শক্ত প্রতিদ্বন্দ্বী চট্টগ্রাম জেলা ভলিবল দলের সাথে অপেক্ষাকৃত ভাল খেলেও কক্সবাজার জেলা ভলিবল দল রানার্সআপ হয়। প্রতিযোগিতায় কক্সবাজার জেলা ভলিবল দলের কোচ ছিলেন-আবুল কাশেম কুতুবী।