তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম:
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিজেকেএস সাধারণত আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ব্যবসায়ীরা সমাজের আইকন। একটি দেশকে শক্তিশালী অর্থনীর্ভর করে গড়ে তুলতে ব্যবসায়ীদের ভূমিকা অপরিসীম।

গত শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম স্টেডিয়াম শপিং কমপ্লেক্স দোকান মালিক সমিতি’র অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি বলেন, স্টেডিয়াম মার্কেট খুবই গুরুত্বপূর্ণ একটি মার্কেট। এই মার্কেট নিয়ে অনেক স্বপ্ন আছে। এই এখনো পুরোপুরিবাবে শুরু করিনি৷ এই মার্কেট হবে ব্যবসায়ীদের কেন্দ্রস্থল।

এক্ষেত্রে ব্যবসায়ীদের ভূমিকা রয়েছে উল্লেখ করে আ জ ম নাছির বলেন, মার্কেটকে সুন্দর একটি পরিপাটি করে গড়ে তুলতে আমি যথাসাধ্য চেষ্টা করবো। এর পেছনে আপনাদেও দায়িত্ব রয়েছে।
তিনি বলেন, এখানে একটি এবাদত খানা স্থাপন করা হবে। পুরো মার্কেটের দোকানগুলো উদ্বোধন করা হলে বড়সড় করে একটি অনুষ্ঠান করা হবে। তবে, এই মার্কেট কোনো চায়ের দোকান থাকতে পারবেনা। পাশাপাশি কোনো গোডাউন থাকতে পারবেনা। উন্নতমানের গেইট ও পার্কিংয়ের ব্যবস্থা করা হবে।

চট্টগ্রাম ডেকেরেশান মালিক সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও নবগঠিত কমিটির সভাপতি হাজি মোহাম্মদ শাহাবুদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি’র সভাপতি হেলাল উদ্দিন, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল,দোকান মালিক সমিতির চট্টগ্রাম শাখার সভাপতি সালেহ আহমদ সুলেমান, মিমি সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, তামাকুমনডি লেইন বণিক সমিতির সভাপতি মোঃ আবু তালেব, আলমানাহিল ফাউন্ডেশনের চেয়ারম্যান, হেলাল উদ্দিন, শামীম করপোরেশনের চেয়ারম্যান- ইসমাঈল।
আরও উপস্থিত ছিলেন, স্টেডিয়াম শপিং কমপ্লেক্স দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইরফান আলী ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক সাহেদ আলম খোকন, সহ-প্রচার সম্পাদক -মোঃ ইদ্রিস রাজু, দপ্তর সম্পাদক শাহাজাহান সিরাজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক – লাবলু, ধর্ম সম্পাদক – সালাউদ্দিন মিলু, সহ – ধর্ম সম্পাদক -রিয়াজ উদ্দীন ও নির্বাহী সদস্য আরিফ, মোজাম্মেল, রিপন, রফিক।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •