মহেশখালী প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখার সভাপতি জি.এম ছমি উদ্দীন।
দীর্ঘদিন আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত এবং মাতারবাড়ীর সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক থাকার কারণে গণ মানুষের নেতা হিসেবে পরিণত হয়েছেন জি.এম ছমি উদ্দীন।এই জন্য মাতারবাড়ীর সর্বত্র প্রচার প্রচারণায় সরগরম করে তুলেছেন তার সমর্থক ও সাধারণ ভোটারেরা।

তারই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ২৭ ডিসেম্বর (রবিবার) দুপুর ২ টার সময় এলাকার সকল মানুষের সাথে কুশল বিনিময় হিসেবে গণসংযোগ করেছেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জি.এম ছমি উদ্দীন।

বরিবার তার প্রচার-প্রচারণা খবর ছড়িয়ে পড়লে মূহুর্তের মধ্যে দক্ষিণ মিয়াজীর পাড়া ও মজিদিয়া রোড়ের আশাপাশের এলাকায় তার সমর্থকরা জড়ো হতে শুরু করে।সেখান থেকে তিনি সাইরার ডেইলের উদ্দেশ্য তার হাজার হাজার সমর্থকদের নিয়ে রওনা দেন।পুরান বাজার থেকে বাংলা বাজার-সর্দার পাড়া-সাইরার ডেইল-মগডেইল হয়ে পুরান বাজার এসে সমাবেশে বক্তব্য রাখেন।
বক্তব্যে তিনি বলেন,আমি আজীবন জনগণের কথা বলেছি। আমি যদি নির্বাচিত হয় তাহলে কোনদিন অন্যায় করা ব্যক্তি প্রশ্রয় পাবে না এবং নিজে কখনো অন্যায় করব না।
তিনি আরো বলেন,নেতৃত্বে একজন আসবে অন্যজন ছেড়ে দেবে এটা নিয়ম।কিন্তু একজন মানুষ বারবার আমাদের সাথে ওয়াদা ভঙ্গ করেছে।যিনি একবার সুযোগের কথা বলে বারবার নির্বাচনে অংশগ্রহণ করতেছেন।এমন মানুষের কাছ থেকে আমাদের দূরে থাকতে হবে।যারা ওয়াদা ভঙ্গ করে তাদের কোনদিন মানুষ বিশ্বাস করতে পারে না।
জি.এম ছমি উদ্দীন আরো বলেন,আমি দীর্ঘদিন আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত।ছাত্র রাজনীতি থেকে শুধু করে আজ আমার এই জায়গায় আশা।দলের দুঃসময়ে আমরা কি কষ্ট করেছি তা আমার মাতারবাড়ীবাসী জানেন।আপনারা আস্তা রাখুন এবারে নৌকা প্রতীক আমি পাব।তিনি একবার সুযোগ চেয়ে এবং গণসংযোগে অংশগ্রহণ করা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সমাবেশে বক্তব্য শেষ করেন।

উক্ত গণসংযোগে বাংলাদেশ আওয়ামীলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখা ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং মাতারবাড়ীর বিভিন্ন এলাকার হাজার হাজার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •