cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ

মোবারক হোসাইনকে সভাপতি,মোহাম্মদ আইয়ুবকে সিনিয়র সহসভাপতি, আবদুল হালিম কে সাধারণ সম্পাদক ও নওশাদ উদ্দিন রিজভী কে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট জাগ্রত জালালাবাদ (একটি সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন) ইউনিয়ন কমিটি অনুমোদন দিয়েছে জাগ্রত উদ্যোক্তা পরিষদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনটির উদ্যোক্তা আব্দুল মাজেদ, নওশাদ উদ্দীন রিজভী ও আব্দুল আলীম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত জাগ্রত জালালাবাদ ইউনিয়ন কমিটির সহসভাপতি যথাক্রমে মামুনর রশিদ,মোহাম্মদ তারেক(L),সাইফুল ইসলাম আরফাত৷ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ ও মোহাম্মদ তারেক (L)।যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি ও সাফায়েত উদ্দীন জয়।অর্থ সম্পাদক মোবারেক হোসাইন (C),যুগ্ম অর্থ সম্পাদক মোহাম্মদ রাহাত বিন সায়েদ ও মোহাম্মদ ইব্রাহিম।তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওবাইদুল হক,যুগ্ম তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহারিয়ার আবরার অপি ও সাজ্জাদ হোসাইন সাজ্জাদ।সাংস্কৃতিক ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সায়েফ হোসাইন জয়, যুগ্ম সাংস্কৃতিক ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সিফাত মোহাম্মদ শামসাদ সানী ও মোহাম্মদ এরশাদ (L)।প্রচার,প্রকাশনা ও গণমাধ্যম সম্পাদক মোহাম্মদ ইয়াসিন (L),যুগ্ম প্রচার,প্রকাশনা ও গণমাধ্যম সম্পাদক আরিফুল ইসলাম (L) ও আরিফ রায়হান তুহিন। সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসাইন, যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক তানভীরুল ইসলাম,জিসান মাহমুদ ও নবাব মিয়া৷ ধর্ম বিষয়ক সম্পাদক মাও. হুরাইছ ঈদগাহী, যুগ্ম
ধর্ম বিষয়ক সম্পাদক যথাক্রমে মাও. মোহাম্মদ নোমান, মোহাম্মদ আবু বক্কর, মোহাম্মদ ওজাইর ও আজিজুল হক (C)। দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ, যুগ্ম দপ্তর সম্পাদক হাসনাত মাহমুদ ইমু ও আবরার শাকিল শাওন৷আইন সম্পদক মোহাম্মদ আবুদুল্লাহ জাবেদ। পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হাসান, যুগ্ম পরিকল্পনা বিষয়ক সম্পাদক সরওয়ার কামাল সানি,রেজাউল করিম রুবেল ও মিনহাজ আবেদীন রিয়াদ৷ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম, যুগ্ম শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আবদুল্লাহ মাহমুদ ও ইমরুল কায়েছ তোহা৷ আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ হুজাইল, যুগ্ম আন্তর্জাতিক সম্পাদক মামুনর রশিদ, মোহাম্মদ কায়সার হামিদ ও রিফাতুল ইসলাম৷

নির্বাহী সদস্য যথাক্রমে, টুটল দেব,সজীব কান্তি দে,শ্যামল কান্তি দে,বাপ্পু কান্তি দে,রুবেল কান্তি দে,কাঞ্চন দেব,রাসেল দেব,জিদান দে, লিটন কান্তি দে,মোহাম্মদ জুনাইদ,মোহাম্মদ সাঈদ,মোহাম্মদ শাহেদ,মোহাম্মদ হুমায়ুন,ইয়ামিন আরফাত,মোহাম্মদ হানিফ,মোহাম্মদ হোসেন,মোহাম্মদ বাবু,মোহাম্মদ সিফাত,মোহাম্মদ জিসাদ,হুমায়ুন কবির,মোহাম্মদ কাজল,মোহাম্মদ ইসফাত,মোহাম্মদ শাহিন,খালেদুর রহমান রিয়াদ, মোহাম্মদ শাহ ইমরান মানিক,মোহাম্মদ আবদুল্লাহ, শাহরিয়ার মাহমুদ মুরাদ,মেহেদী হাসান পাবেল,আশরাফর রহমান আরফাত,ইয়াসিন আরফাত,আজমল শাহরিয়াদ তামজীদ, আবু সুফিয়ান,ইনজামামুল হক সায়েম ও দিদারুল আলম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •