প্রেস বিজ্ঞপ্তি:
রামু উপজেলা শাখার সভাপতি শফিকুল আলম কাজলের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি নুর কুতুব আলম মান্নান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে এম আজম খসরুসহ নেতৃবৃন্দ  দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক স্বাক্ষরিত এক এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, রামু উপজেলা শাখার সভাপতি শফিকুল আলম কাজল ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনাটি অত্যন্ত বর্বর ও নৃশংস। এই ঘটনার অত্যন্ত নিন্দনীয়। এমন নিষ্ঠুর হামলা কখনো মেনে যায় না। এই নিষ্ঠুর হামলার সাথে যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, সম্প্রতি আওয়ামী রাজনীতির নিবেদিতপ্রাণ কর্মী ও রামু উপজেলা শ্রমিক লীগের সভাপতি শফিকুল আলম কাজল ও তার পরিবারের সদস্যদের উপর বর্বর হামলা চালিয়েছে স্থানীয় একটি সন্ত্রাসী দল। সন্ত্রাসীদের নিষ্ঠুর হামলায় কাজলসহ পরিবারের সদস্যরা মারাত্মক জখম হয়েছেন। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই নিষ্ঠুর হামলার ঘটনায় কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীসহ জেলা নেতৃবৃন্দও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।