cbn  

অন্তর দে বিশাল :

করোনা সম্মুখ যোদ্ধা, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব,সমাজ সেবক,সনাতনী সম্প্রদায়ের অন্তত আপনজন,কক্সবাজারে প্রথম সারীর পত্রিকা দৈনিক কক্সবাজারের বার্তা সম্পাদক ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি নজিবুল ইসলাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর, মঙ্গলবার, সকাল ১১ টায় কক্সবাজার বি.কে.পাল সড়কস্থ শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কক্সবাজার সদর উপজেলা শাখার উদ্যোগে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়।

এতে,কক্সবাজার সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী দীপক দাশের সভাপতিত্বে প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বাবুল শর্মা, কক্সবাজার জেলা লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উজ্জ্বল কর, সদর উপজেলা পূজা কমিটির সহ-সভাপতি মিটন পাল, যুগ্ন সাধারন সম্পাদক কানন বিশ্বাস, অর্থ সম্পাদক মিটন কান্তি দে, সাংগঠনিক সম্পাদক মিটন পাল বাপন, প্রচার সম্পাদক তাপস পাল, মহিলা বিষয়ক সম্পাদিকা সবিতা মল্লিক, কার্যকরী সদস্য অভি শর্মা, টিপু দাশ, সৌমিক পাল শুভ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলার সহ প্রচার সম্পাদক জ্যোতি মল্লিক বাবু, জেলা বৈদিক পরিষদের সদস্য সচিব অন্তর দে বিশাল সহ প্রমুখ।

উক্ত প্রার্থনা পরিচালনা করেন বাগিশিক কক্সবাজার জেলা শাখার সাধারন সম্পাদক নারায়ন দাশ, গীতা শিক্ষক মৃদুল মল্লিক, সুকুমার দাশ, ভগিরত দে, মৃদুল ভট্টচার্য্য, পৌরহিত্য করেন শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রম এর প্রধান পুরহিত শ্রী বিপ্লব ভট্টচার্য্য।

আয়োজক কক্সবাজার সদর পূজা পরিষদের সভাপতি দীপক দাশ বলেন, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজসেবক মোহাম্মদ নজীবুল ইসলাম বিশ্বে করোনা সৃষ্টিকাল থেকে সকলের সম্মুখভাগে থেকে জনমানুষের সেবা করে গেছেন। তিনি কখনো ক্ষুধার্থ মানুষের অন্ন জুগিয়েছেন,, কখনো সচেতন করার লক্ষ্যে রাজপথে নেমেছেন। কক্সবাজার শহরের তার অবদান অনস্বীকার্য। জনমানুষের সেবা করতে গিয়ে তিনিও আজ করোনায় আক্রান্ত। সাধারণ মানুষের সেবা তার মতো মানুষের সংখ্যা অপ্রতুল। মহান সৃষ্টিকর্তার কাছে আমরা এই সম্মুখ যোদ্ধার রোগমুক্তি কামনায় প্রার্থনা করছি। মহান সৃষ্টিকর্তা যেন এই জনকল্যানমুখী এই মানুষটিকে তাড়াতাড়ি সুস্থ করে দেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •