আলমগীর মানিক, রাঙামাটি
বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরার লক্ষে দৃশ্যমান পরিবর্তন যাতে দ্রুত হয় মন্ত্রনালয় থেকে সে পরিকল্পনা গুলো নেওয়া হয়েছে।করোনা ভাইরাসের কারনে কিছুটা দেরি হচ্ছে।আমাদের মাস্টার প্ল্যান যেটা তারাও কোভিডের পরপরই আসবে।।ইতিমধ্যে আমরা অনেকগুলো প্রজেক্ট হাতেও নিয়েছি।অচিরেই পার্বত্য রাঙামাটি সহ পার্বত্য চট্রগ্রামে পর্যটনক্ষেত্রে দৃশ্যমান পরিবর্তন আসবে বলে জানিয়েছেন পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।আজ রাঙামাটি সফরে এসে গনমাধ্যমকর্মীদের সাথে আলাপ কালে তিনি একথা বলেন।
প্রতিমন্ত্রী সকাল ১১ টায় রাঙামাটি পর্যটন মোটেলে আসেন।পরে রাঙামাটির বিভিন্ন পর্র্যটন কেন্দ্রগুলো পরিদর্শন করেন।এসময় তিনি পুলিশ সুপার কতৃক নতুন আঙ্গিকে গড়ে তোলা পলওয়েল পার্ক ঘুরে দেখে ভূয়সী প্রশংসা করেন।
মন্ত্রী জানান,পর্যটন কর্পোরেশন ট্যুরিজম বোর্ড এবং মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এসডিজি সমন্বয়ের বাস্তবায়ন যৌথভাবে সমস্ত মানুষকে সঙ্গে নিয়ে এই কাজগুলো বাস্তবায়ন করবো।এবং মুক্তিযুদ্ধের যে স্বপ্ন সে সপ্ন বাস্তবায়ন করবো।
এসময় সফরসঙ্গী হিসেবে পুলিশ সুপার আলমগীর কবির,প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোছাব্বির হোসেন বেল্লাল, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাশ,নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম,পর্যটন কর্পোরেশনের ব্যবস্থাপক সৃজন বিকাশ ত্রিপুরা উপস্থিত ছিলেন।