সংবাদদাতা :

দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সি ‘ডিলাইট হলিডে’ প্রতিষ্ঠার পাঁচ বছরে পদার্পণ করেছে বুধবার (১৬ ডিসেম্বর)। প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিষ্ঠানটি অসহায় এতিম শিশুদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

‘ডিলাইট হলিডে’ কক্সবাজারের মহেশখালী উপজেলার পুটিবিলা এলাকার গাউছিয়া তৈয়্যবিয়া ও শিশু সদন এতিমখানার ৯২ জন এতিম শিশুদের আর্থিক সহায়তা প্রদান করেছে। ডিলাইট হলিডের ব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক ওই এতিমখানার সুপারভাইজার মাওলানা আবু তাহের মিছবার হাতে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন।

ডিলাইট হলিডের ব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক বলেন, প্রতিষ্ঠার পর থেকে ‘ডিলাইট হলিডে’ অগণিত গ্রাহকদের সন্তুষ্টির বিষয়গুলো মাথায় রেখে সেবা দিয়ে আসছে। কক্সবাজারবাসী ও আগত ভ্রমণপিয়াসীদের সুবিধার্তে আমাদের গ্রাহকসেবা আরো বিস্তৃত হচ্ছে।

তিনি আরও বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ আমরা অসহায় শিশুদের সঙ্গে উপভোগ করতে চেয়েছি। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে ও শিশুদের কষ্ট অনেকাংশে লাঘবে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। ‘ডিলাইট হলিডে’ এ ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত রাখবে।

এসময় চট্টগ্রামের আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র জনসংযোগ কর্মকর্তা একরামুল হক রানা, কক্সবাজারের মাদ্রাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়ার অধ্যক্ষ মাওলানা শাহাদত হোছাইন, মাদ্রাসার খানকা শরীফের ইমাম গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘প্রমোটিং বাংলাদেশ’ স্লোগানকে ধারণ করে ২০১৫ সালের ১৬ ডিসেম্বর যাত্রা শুরু করে ‘ডিলাইট হলিডে ট্যুরস এন্ড ট্রাভেলস’।

‘বসুন্ধরা এয়ারওয়েজ’ লিমিটেডের নিবন্ধিত এজেন্ট ‘ডিলাইট হলিডে’ হেলিকপ্টার সেবা প্রদান করছে। প্রতিষ্ঠানটির হেলিকপ্টার সেবাসমূহের মধ্যে রয়েছে- ফান রাইড (কক্সবাজার-ইনানী-কক্সবাজার), সমগ্র বাংলাদেশ হেলিকপ্টারে যাতায়াত, বিয়ে, ভিআইপি সেবা, আনন্দ ভ্রমণ, ফিল্ম শুটিং।

এছাড়া হাসপাতলে রোগী পরিবহনের জন্য রয়েছে এয়ার এম্বুলেন্স ব্যবস্থা। বিশেষায়িত এসব এয়ার অ্যাম্বুলেন্সে রয়েছে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ), করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) এবং হৃদরোগীদের জন্য রয়েছে কার্ডিয়াক ইকুইপমেন্ট সুবিধা।

এছাড়া ডিলাইট হলিডের সেবাসমূহের মধ্যে রয়েছে- পবিত্র হজ ও ওমরা ব্যবস্থাপনা, দেশের সকল এয়ারলাইন্সের টিকেট, ভিসা প্রসেসিং, ভারতের চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট, ভারত ভ্রমণের বিমান ও ট্রেনের টিকেট, হোটেলে রুম বুকিং, ‌ কর্পোরেট গ্রুপ ট্যুর, সেন্টমার্টিন ভ্রমণ, রেন্ট-এ-কার ইত্যাদি।

ভ্রমণ সংক্রান্ত যেকোন সহায়তায় যোগাযোগ করুন ০১৭০১২৯২৯৮১ নম্বরে অথবা ই-মেইল করা যাবে info@delightholidaybd.com এই ঠিকানায়।

‘ডিলাইট হলিডের অফিসের ঠিকানা- জিয়া গেস্ট হাউস, কলাতলী রোড, কক্সবাজার।

এছাড়া বিস্তারিত জানতে ভিজিট করুন www.delightholidaybd.com