সংবাদদাতাঃ
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে পর্যটন শহরে গ্র্যান্ড ওপেনিং হলো মোবাইল অ্যাপ ভিত্তিক রেন্টাল বাইক সরবরাহকারী প্রতিষ্ঠান বিবাইক (bBike)।
স্বল্প খরচে, দ্রুত সময়ে ঝামেলাবিহীন ভ্রমন সেবা দিতে কাজ করবে এই বিবাইক।
উন্নত সেবা ও স্বল্প ভাড়ায় এই সার্ভিসটি পর্যটকদের বিনোদনে ব্যাপক সাড়া যোগাবে।
বি-বাইক সার্ভিসের ওপেনিং উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) রাতে শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠানে বিস্তারিত তুলে ধরেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তারা।
তারা বলছেন, পর্যটকরা কক্সবাজারে এসে গাড়ি ভাড়া নিয়ে বিভিন্ন ধরনের সমস্যায় পড়েন। মূলত তাদেরকে এসব হয়রানি থেকে মুক্তি দেবার লক্ষ্যে আমাদের এই প্রয়াস।
বি-বাইক সার্ভিসের চেয়ারম্যান এম এ তাহের বলেন, প্রাথমিক ভাবে আমরা কক্সবাজার শহরে বি-বাইক সার্ভিসটি চালু করছি। পর্যটকদের অসুবিধার কথা বিবেচনা করে বেশকিছু নির্দিষ্ট স্থানে এই স্কুটার সুবিধা থাকছে। ইনশাআল্লাহ খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে কক্সবাজারে যাত্রা শুরু করবো সার্ভিসটি নিয়ে।
তিনি বলেন, মানুষের জীবনযাত্রাকে আরও সহজ করতে প্রযুক্তির সমন্বয়ে আমরা নতুন সেবায় যুক্ত হচ্ছি। এই সেবা সময়ের সাথে বাংলাদেশের অন্যান্য প্রান্তে পৌছে দেওয়া হবে।
তিনি আরো বলেন, দারুণ সব অফারসহ বি- বাইক সার্ভিসে থাকছে ১০০ টাকায় প্রতি ঘন্টার জন্য আকর্ষনীয় ফ্রি রাইড সার্ভিস। আমরা উদ্যোগ নিয়েছি এই সার্ভিসে তরুণদের প্রাধান্য দেওয়ার।
এ সময় বি- বাইক সার্ভিসের সেবা সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://bbike.com.bd/ ও অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করার আহবান জানান।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হাসিব বাদল, মেরিন ড্রাইভ রোড হোটেল ও কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক এম এ মুকিম খান, কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর, টুয়াকের সাধারণ সম্পাদক আসাফ উদ দৌলা আশেক।
বি- বাইকের পক্ষ থেকে বক্তব্য দেন- পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান দ্বীন ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজালাল, কক্সবাজার ইনচার্জ ফয়জুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •