আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া:
কুতুবদিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকালে দিবসটির উপলক্ষে বড়ঘোপ ইসলামিয়া ফাযিল মাদ্রাসার মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা ও সালাম গ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব এড ফরিদুল ইসলাম চৌধুরী।

সাথে ছিলেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার এম এ জহিরুল হায়াত, থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দীন ও উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নরুচ্ছফা বিকম, জেলা আ’লীগের সদস্য শফিউল আলম কুতুবী।

এসময় জাতীয় পতাকা উত্তোলনের সাথে সম্মিলিত কুচকাওয়াজ প্রদর্শনে অংশ নেন পুলিশ, আনসার ও ভিডিপি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক।

এর আগে ভোরে থানা চত্বরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।

প্রথমে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব এড ফরিদুল ইসলাম চৌধুরী , উপজেলা নির্বাহী অফিসার এম এ জহিরুল হায়াত’র নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নরুচ্ছফা বিকম, জেলা সদস্য শফিউল আলম কুতুবীর নেতৃত্বে উপজেলা আ’লীগ, ও ওসি মোঃ জালাল উদ্দীন’র নেতৃত্বে কুতুবদিয়া থানা পুস্পস্তবক অর্পন করেন। পরে পর্যায়ক্রমে যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান পর্যায়ক্রমে পুস্পস্তবক অর্পন করেন। পুস্পস্তবক অর্পন শেষে জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় ।

একই দিন সকাল সাড়ে ১০টায় জেলায় মহান বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এড ফরিদুল ইসলাম চৌধুরী কুতুবদিয়া ত্যাগ করেন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •