প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার প্রেস ক্লাব এর আধুনিক ভবন নির্মাণ প্রকল্পের জন্য ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। রবিবার সকালে প্রেস ক্লাব সম্পাদক মোহাম্মদ আবু তাহের এর হাতে অনুদানের এই চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মো: কামাল হোসেন এই সময়ে বলেন- হাজার হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বদলে যাচ্ছে দেশের পর্যটন রাজধানী খ্যাত কক্সবাজার। এই উন্নয়নের সাথে তাল মিলিয়ে কক্সবাজার প্রেস ক্লাবের জন্যও একটি আধুনিক ভবনের প্রয়োজন রয়েছে। দেরিতে হলেও একটি আধুনিক প্রেস ক্লাব ভবন নির্মাণ প্রকল্প হাতে নেওয়ায় প্রেস ক্লাব কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি এই প্রকল্প বাস্তবায়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সার্বিক সহায়তা প্রদান করায় প্রেস ক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রেস ক্লাব সম্পাদক আবু তাহের। জেলা প্রশাসক প্রেস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক।

উল্লেখ্য কক্সবাজার প্রেস ক্লাবের ১০ তলা বিশিষ্ট একটি আধুনিক ভবন নির্মাণের পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। নকসা তৈরি ও প্রকৌশল পরামর্শের জন্য ঢাকার স্বনামধন্য একটি আর্কিটেক প্রতিষ্ঠানের সাথে এই বিষয়ে চুক্তি স্বাক্ষর করা হয়েছে।