অনলাইন ডেস্ক : করোনা মহামারীর কারণে বিভিন্ন পরীক্ষার ফলাফল ও পরীক্ষা বিলম্বিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের (বিশেষ) পরীক্ষার ফল বিলম্বিত হচ্ছে না। আজ রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ করতে যাচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়।
জানা গেছে, ২০০৯-২০১০ শিক্ষাবর্ষের সিলেবাস অনুযায়ী অনিয়মিত ও অকৃতকার্য শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। করোনার সময় জুম অ্যাপসের মাধ্যমে এসব শিক্ষার্থীদের মৌখিক/ব্যবহারিক পরীক্ষা নভেম্বরে সম্পন্ন হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, রোববার অনার্স চতুর্থ বর্ষের (বিশেষ) পরীক্ষার ফল প্রকাশ করা হবে। এ পরীক্ষায় সারাদেশে মোট ৩৬২টি কলেজের ৪ হাজার ২১৫ জন পরীক্ষার্থী ৩০টি বিষয়ে পরীক্ষা দেয়। প্রকাশিত ফল সন্ধ্যা ৬টা থেকে এসএমএস-এর (মুঠোফোন বার্তা) মাধ্যমে জানা যাবে।
যেকোনো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে nuH4Reg No (শেষের ৭ ডিজিট) লিখে ১৬২২২ নম্বরে পাঠালে, ফিরতি মেসেজে ফল জানিয়ে দেয়া হবে এবং রাত ৮টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd অথবা www.nubd.info) থেকে ফলাফল জানতে পারবেন।