সোয়েব সাঈদ, রামু
রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেছেন-যারা দেশকে সম্মান করবে তারা বঙ্গবন্ধুকেও সম্মান করবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। এমনকি দেশের জন্য স্ব-পরিবারে নিজের জীবনও বিসর্জন দিয়েছেন। এমন নেতা আমাদের সবার জন্য পাওয়া সৌভাগ্যের। এরপরও যারা বঙ্গবন্ধুর মর্যাদা ক্ষুন্ন করার অপপ্রয়োসে লিপ্ত তাদের বিরুদ্ধে প্রশাসন সজাগ রয়েছে। তাদের ছাড় দেয়া হবে না।
বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে রামু উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিদের উদ্যোগে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে তিনি এ কথা বলেন। শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় রামু উপজেলা পরিষদ গেইটের সামনে রামু-কক্সবাজার সড়কে আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল হক, রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী, রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম বক্তব্য রাখেন।
‘জাতির পিতার সম্মান-রাখবো মোরা অম্লান’ এ শ্লোগানে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বীর মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-শিক্ষক, আনসার ভিডিপি সদস্য এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন।