হেলাল উদ্দিন, টেকনাফ :
আন্ত:উপজেলা হ্নীলা স্টুডেন্টস ক্লাব চ্যাম্পিয়ন্স ট্রফি-২০ইং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে৷ উদ্বোধনী খেলায় হ্নীলা ক্রীড়া পরিষদ জয় লাভ করেছে।
১২ ডিসেম্বর (শনিবার) সকাল সাড়ে ১০টায় হ্নীলা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আন্ত:উপজেলা হ্নীলা স্টুডেন্টস ক্লাব চ্যাম্পিয়ন্স ট্রফি-২০-২১ইং এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে এক অনুষ্ঠান টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও হ্নীলা ক্রীড়া পরিষদের সভাপতি মাহাবুব মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সদস্য সচিব মাহমুদ হোসেন সোহেল ও যুগ্ন সদস্য সচিব হেলাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় এতে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম।
সংগঠনের প্রধান উপদেষ্টা মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সার্বিক তত্তাবধানে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক মোক্তার আহমদ দল্লা, মুফিজুল আলম, টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গুরা মিয়া, ক্রীড়ামোদী ও সমাজসেবক মুফিজুর রহমান, টেকনাফ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল সরওয়ার, মৌলানা আবু বক্কর ছিদ্দিক, আব্দুল আমিন প্রমুখ। শুরুতেই সাবেক সাংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও এলাকার প্রবীণ মুরুব্বী মরহুম আলহাজ¦ অধ্যাপক মোহাম্মদ আলীর সম্মানার্থে কালো পতাকা উত্তোলন, শোক ব্যানার, কালো ব্যাচ ধারণ ও ১মিনিট নীরবতা পালন করা হয়।
এতে বক্তারা মরহুম অধ্যাপক মোহাম্মদ আলীর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনার পর তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠন এবং সুস্থ-সবল শরীরের জন্য খেলা-ধূলার গুরুত্ব অপরিসীম বলে উল্লেখ করেন। এই টূর্ণামেন্ট সফল ও স্বার্থকভাবে সম্পন্ন করার জন্য সকলের আন্তরিক সহায়তা কামনা করেন। এরপর অতিথিরা শান্তির পায়রা উড়িয়ে ও খেলোয়াড়দের সাথে পরিচিত হয়ে খেলার শুভ উদ্বোধন করেন।