ছবির ক্যাপশন-জেলা প্রশাসকের দেয়া পরিবেশ বান্ধব মাস্ক ও পোস্টার বিতরণ করছেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও সম্পাদক উজ্জ্বল কর।

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলা প্রশাসকের দেওয়া পরিবেশবান্ধক মাস্ক ও সচেতনতামুলক পোস্টার বিতরণে দিনব্যাপী কর্মসূচী পালন করেছে কক্সবাজার পৌর আওয়ামী লীগ। শনিবার সকালে কক্সবাজার শহরের ২ নং ওয়ার্ডের ফিশারী ঘাট এলাকা, বেলা সাড়ে ১১টায় পান বাজার সড়ক চত্তরে এবং বিকাল ৪টায় সমিতি পাড়া বাজারে পরিবেশবান্ধব কাপড়ের মাস্ক ও সচেতনতামুলক পোস্টার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জ্বল কর। আরো উপস্থিত ছিলেন কক্সবাজার পৌর আওয়ামীলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান।
৩ নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের মাস্ক বিতরন অনুষ্টানে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি জানে আলম পুতু, সাধারন সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন। উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ফয়সল হুদা, ১ নং ইউনিটের সভাপতি রফিকুল হক, ২ নং ইউনিটের সভাপতি জয়নাল আবেদিন জুনু, সাধারন সম্পাদক আজিজুর হাসান, সাংগঠনিক সম্পাদক কাসেম আবেদিন, মোঃ হাসেম,নাইমুল হক স¤্রাট, রবিউল আরিফ, ফোরকান, মোস্তাজিম ফারুক মোল্লা,তপন বাবু,ঝন্টু ধর,শাওন,মান্নান ও বদিউল আলম প্রমূখ। ২ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ অনুষ্টান উপস্থিত ছিলেন আবদুল্লাহ আল মাসুদ আজাদ, আজিমুল হক আজিম, উসমান গনি টুলু,
মোঃ ইব্রাহিম, আবু বক্কর, সাহেদাত হোসাইন, মনিরুল হক রিটান ও মমতাজ উদ্দিন। ১ নং ওয়ার্ডে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি আতিক উল্লাহ কোম্পানি, সাধারণ সম্পাদক ইয়াহিয়া খাঁন, সহ সভাপতি শাহাদাত উল্লাহ, সহ সভাপতি শাহাদাত হোসেন মুন্না, সহ সভাপতি ওমর ফারুক বাদশা, সফিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার আলম, যুগ্ম সম্পাদক জাকরিয়া খন্দকার, সাংগঠনিক সম্পাদক আজিজ উদ্দিন, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ইউনুস কুতুবী, মাহফুজুল হক, আবুল কালাম,আবু তাহের কুতুবী সহ ওয়ার্ড নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ নির্ধারিত স্থান ও সড়কে পথচারীদের মাঝে পরিবেশবান্ধক মাস্ক বিতরণ করা হয়। এছাড়া গাড়ি ও দোকানে লাগানো হয় ও সচেতনতামুলক পোস্টার । এছাড়া আজকে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ করবেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •