এম.এ আজিজ রাসেল:

পর্যটন নগরী কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনে অপরাধ নিয়ন্ত্রণে যাত্রা শুরু করেছে বিট পুলিশিং কার্যক্রম। শনিবার (১২ ডিসেম্বর) বিকালে হোটেল মোটেল জোনের সৈকতপাড়া নুর জামে মসজিদের নীচ তলায় ফিতা ও কেক কেটে কক্সবাজার পৌরসভার ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সমন্বয়ে গঠিত বিট পুলিশিং (বিট নং-৪) কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশের সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। এর মাধ্যমে জানমালের নিরাপত্তা রক্ষাসহ সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি আরও সমুন্নত হবে। এখন থেকে বাড়ির পাশেই সেবা পাবে মানুষ। সরকারের অঙ্গীকার বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। এখন থেকে যেকোন অপরাধ পুলিশ ও জনগন মিলে একসাথে দমন করবে। পর্যটন এই শহরের মাদক ও সন্ত্রাসসহ নানা অপরাধ নিয়ন্ত্রণের মাধ্যমে অচিরেই কক্সবাজার হবে দেশের একটি মডেল জেলা।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মামুন আল ইসলাম ও ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু।

যুবনেতা মনছুর আলমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে, ওসি (অপারেশন) সেলিম উদ্দিন, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার বকুল, সৈকতপাড়া সমাজ কমিটির সভাপতি শরাফত উল্লাহ বাবুল, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পাহারঘোনা সমাজ কমিটির সভাপতি আবুল কাশেম, আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ছাত্রনেতা নাফিক ইকবালসহ এলাকার গণ্যমান্য বক্তিব্যর্গ

অনুষ্ঠান শেষে উপহার বিতরণ সবার মাঝে পরিবেশবান্ধব মাস্ক ও উপহার তুলে দেন পৌর মেয়র মুজিবুর রহমান ও কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •